Ridhima Ghosh: আজ সেলিব্রেট করার কথা ছিল ঋদ্ধিমার, কিন্তু মনখারাপে কাটছে অভিনেত্রীর

Ridhima Ghosh: প্রতিটি দিন, প্রতি মুহূর্তে মাকে মিস করেন, মাকে মনে পড়ে ঋদ্ধিমার। তবুও কোনও কোনও দিন হয়তো তার মধ্যেই কিছুটা আলাদা।

Ridhima Ghosh: আজ সেলিব্রেট করার কথা ছিল ঋদ্ধিমার, কিন্তু মনখারাপে কাটছে অভিনেত্রীর
ঋদ্ধিমা ঘোষ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 1:29 PM

অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের জীবনে আজ একটি বিশেষ দিন। গত বছর পর্যন্তও এই দিনটা আলাদা করে সেলিব্রেট করতেন তিনি। আনন্দ হত দিনভর। কিন্তু চলতি বছরে মন খারাপের রেশ। আসলে আজ তাঁর বাবা, মায়ের বিবাহবার্ষিকী। কয়েক মাস আগে মাকে হারিয়েছেন অভিনেত্রী। সে কারণেই এই দিনটা এ বছর মনখারাপের।

সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার বাবা, মায়ের একটি ছবি শেয়ার করেছেন ঋদ্ধিমা। তিনি লিখেছেন, ‘আজ ৩৫তম বিবাহবার্ষিকী হতে পারত। আমরা সেলিব্রেট করার জন্য অপেক্ষা করে ছিলাম। জীবন অনিশ্চিত, বিশ্বাস করা যায় না। কিন্তু আমি ভালবাসায় বিশ্বাস করি। যে ভালবাসা এখনও আমাদের জন্য তোমার রয়েছে, আর ভবিষ্যতেও থাকবে। তোমাকে মিস করছি মা! তোমাকে ছাড়া আমরা সকলেই অসম্পূর্ণ।’

View this post on Instagram

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

প্রতিটি দিন, প্রতি মুহূর্তে মাকে মিস করেন, মাকে মনে পড়ে ঋদ্ধিমার। তবুও কোনও কোনও দিন হয়তো তার মধ্যেই কিছুটা আলাদা। মা ছাড়া পৃথিবীটা মেনে নেওয়া তো নেহাত সহজ নয়। ঋদ্ধিমাও ব্যতিক্রম নন। মা যে নেই, এটা এখনও মেনে নিতে পারেন না তিনি। সোশ্যাল ওয়ালে মায়ের ছবি শেয়ার করেছেন আগেও। শেয়ার করেছেন নিজের মনের কথাও। মায়ের সব স্বপ্ন পূরণ করার প্রতিজ্ঞা করেছেন অভিনেত্রী। একই সঙ্গে তাঁর উপলব্ধি, মায়ের মতো তাঁকে আর কেউ কখনও ভালবাসবে না! মাকে ছাড়া নিজেকে অসম্পূর্ণ মনে হচ্ছে ঋদ্ধিমার। আসলে কঠিন বাস্তব মেনে নেওয়া ছাড়া কোনও উপায় কারও থাকে না। মা নেই, এটা মেনে নিতে কষ্ট হলেও অভিনেত্রীকে মেনে নিতে হবে। তাঁর উপরে তো এখন অনেক দায়িত্ব। মাকে নিজের মধ্যে বাঁচিয়ে রাখার দায়িত্ব।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে গিয়েছিল গৌরব-ঋদ্ধিমার পরিবার। গৌরবের দিদা মারা গিয়েছেন। মায়ের পর করোনা আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধিমার বাবা। তারপরই গৌরব-ঋদ্ধিমার রিপোর্টও পজিটিভ আসে। সব মিলিয়ে পারিবারিক বিপর্যয়ে কেটেছে গত কয়েক মাস। সব কিছু সামলে ধীরে ধীরে ফের স্বাভাবিক রুটিনে, দৈনন্দিন জীবনে ফিরেছেন দম্পতি। ভাল থাকার চেষ্টা করছেন প্রতিনিয়ত।

আরও পড়ুন, Preity Zinta: মা হলেন প্রীতি, পরিবারে এল যমজ সন্তান