Sreelekha Mitra: ‘এই সরকার প্রতিহিংসাপরায়ণ!’ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ডাক না পেয়ে ক্ষুব্ধ শ্রীলেখা

Sreelekha Mitra-KIFF: কেন ডাকা হল না শ্রীলেখাকে? কারণ খুঁজে চলেছেন অভিনেত্রী।

Sreelekha Mitra: 'এই সরকার প্রতিহিংসাপরায়ণ!' কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ডাক না পেয়ে ক্ষুব্ধ শ্রীলেখা
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 10:36 PM

গত বছর তাঁর অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ পৌঁছে গিয়েছিল ভেনিসে। সেই শ্রীলেখা মিত্রই কিনা ব্রাত্য ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে। এর কারণ খুঁজে চলেছেন শ্রীলেখা। তাঁর সাম্প্রতিক পোস্ট সেই কথাই বলছে এবং জানাচ্ছে, বিদেশের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ডাক পেলেও নিজের শহরের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তিনি নিমন্ত্রিত থাকেন না, এমনকী তাঁকে একটা ফোনও করা হয় না। এর কারণে কি শ্রীলেখার লেফ্ট ঘেঁষা রাজনৈতিক মতাদর্শ? নাকি অজ্ঞাত কোনও কারণ আছে? এই প্রশ্ন TV9 বাংলা করছেন না। এই প্রশ্ন শ্রীলেখা করেছেন সরাসরি।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রীলেখা। সেখানে তিনি সরাসরি প্রশ্ন তুলে লিখেছেন, “কেআইএফএফ ২০২২ থেকে কোনও ইনভাইট আসেনি।
এমনকী, একটা ফোন পর্যন্ত না। এটা কি আমার পলিটিক্যাল ওপিনিয়নের কারণে, না অন্য কোনও অজ্ঞাত কারণ আছে?” তারপর পশ্চিমবঙ্গ সরকার ও তৃণমূল সরকারকে প্রতিহিংসাপরায়ণ বলেছেন অভিনেত্রী।

এই পোস্টটি করার ৩ ঘণ্টা পর শ্রীলেখা আরও একটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, “অনুপ্রেরণায় কী না হয়।” এই সেই পোস্ট:

কিছুদিন আগের খবর। নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। সেই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। আদিত্য বিক্রম সেনগুপ্তর ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’র কারণেই মনোনীত হয়েছেন শ্রীলেখা। ফের একবার।

এর আগে বেঙ্গালুরুর একটি চলচ্চিত্র উৎসবে গিয়েছে শ্রীলেখা পরিচালিত শর্ট ছবি ‘এবং ছাদ’। এই নিয়ে বেশ কয়েকটি শর্ট ফিল্মও পরিচালনা করে ফেলেছেন টলিউডের স্পষ্টবাদী অভিনেত্রী।

আরও পড়ুন: Kushal Chakraborty: ক্লাস ফোর পর্যন্ত স্কুলেই যায়নি ‘সোনার কেল্লা’র মুকুল, অর্থাৎ অভিনেতা কুশল চক্রবর্তী; অভাব না অন্যকিছু, কী ছিল কারণ?

আরও পড়ুন: Moushumi Chatterjee-Birthday: নিজে পরেছিলেন কাঁধ দেখানো জামা, মহিলাদের পোশাক নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Sohini Sarkar-Ranojoy Vishnu: ফের সিঙ্গল সোহিনী সরকার, দিলেন প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট, অন্য কথা বললেন রণজয়