Sohini Sarkar-Ranojoy Vishnu: ফের সিঙ্গল সোহিনী সরকার, দিলেন প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট, অন্য কথা বললেন রণজয়

Tollywood Gossip: সোশ্যাল মিডিয়ায় ভাঙনের ইঙ্গিত দিয়ে এক্কেবারে চুপ রয়েছেন সোহিনী সরকার। কিন্তু TV9 বাংলার কাছে মুখ খুলেছেন রণজয় বিষ্ণু।

Sohini Sarkar-Ranojoy Vishnu: ফের সিঙ্গল সোহিনী সরকার, দিলেন প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট, অন্য কথা বললেন রণজয়
রাজস্থানে বেড়াতে গিয়ে সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 5:39 PM

বাংলা বিনোদন জগতের উজ্জ্বল নক্ষত্রের নাম সোহিনী সরকার। দারুণ অভিনয় করেন তিনি। টেলিভিশন দিয়ে কেরিয়ার শুরু করেছেন। কিন্তু ধীরে ধীরে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন সব মাধ্যমেই – সিনেমা, থিয়েটার, ওয়েব সিরিজ়… টেলিভিশন তো আছেই। মুক্তমনা সোহিনী চিরকালই পরিচালকদের পছন্দের অভিনেত্রী। তাঁকে বরাবারই স্পর্শকাতর চরিত্রে কাস্ট করেন নির্মাতারা। তিনি কখনও ব্যোমকেশের সত্যবতী, ফড়িংয়ের দোয়েল মিত্র, কখনও বা মন্দারের লাইলি। মঞ্চে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করে আকর্ষণ কেড়ে নিয়েছেন অনেক আগেই। সেই সোহিনীই গল্পের বইয়ের পোকা। ভালবাসেন প্রকৃতি, পাহাড়, ঝর্ণা… পাহাড়ি গ্রামের পাথরে বসে ঠান্ডা জল মুখে মেখে নেন। সেই সঙ্গে মনটাও তাঁর প্রেমিক-প্রেমিক! আর তাঁর প্রেমিকের নাম রণজয় বিষ্ণু। তিনিও একজন অভিনেতা। সম্প্রতি লীনা গঙ্গোপাধ্যায়ের ‘গুড্ডি’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

সোহিনী ও রণজয়ের সম্পর্ক ঝর্ণারই মতোই সুন্দর। প্রায় ২ বছর হল লোকে জানতে পেরেছেন তাঁদের মনের হদিশ। কিন্তু ইদানিং, সোহিনীর একটি পোস্টে অন্য কথা বলছে। ইঙ্গিত দিচ্ছে ভাঙনের। সোহিনী তাঁর ইনস্টা-স্টোরিতে লিখেছেন, “সিঙ্গল অ্যান্ড আই ম্যাম লাভিং এভরি সিঙ্গল মোমেন্ট অফ ইট…” (একা আছি আর এই একা মুহূর্ত উপভোগ করছি।) হুট করে কারও চোখে পড়লে একমুহূর্তে সকলে এটাই ধরে নেবেন সোহিনীর ব্রেকআপ হয়েছে এবং তিনি এখন সিঙ্গল।

সেই ধরনের কোনও ইঙ্গিত কিন্তু মেলেনি রণজয়ের থেকে। এই পোস্ট দেখে সোহিনীকে যোগাযোগ করার চেষ্টা করেছিলে TV9 বাংলা। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। তা হলে কি মৌনতাই সম্মতির লক্ষণ। তিনি যে ইঙ্গিত পোস্টে দিয়েছেন, সেটাই কি তবে সত্যি – তাঁর ব্রেকআপ কি তবে নিশ্চিত? একটি পোস্টে কয়েকটি কথায় ঝড় তুলে সোহিনী চুপ। কিন্তু TV9 বাংলার কাছে মুখ খুলেছেন রণজয় বিষ্ণু।

সোহিনীর পোস্টের সারমর্ম শুনে TV9 বাংলাকে রণজয় বলেছেন, “এরকম কোনও বিষয় ঘটেনি। আমার আর সোহিনীর ব্রেকআপ হয়নি। ওই পোস্টটা সোহিনী অন্য কারণে করেছে। এর সঙ্গে আমার আর সোহিনীর সম্পর্কের কোনও যোগ নেই।”

তাঁরা কি একসঙ্গে ভাল আছেন? এই প্রশ্নের উত্তরে রণজয় একটাই শব্দে উত্তর দিয়েছেন। বলেছেন, “হ্যাঁ…”। অর্থাৎ, বলতে চেয়েছেন একসঙ্গে তাঁরা ভালই আছেন। কোনও সমস্যা, ছাড়াছাড়ি কিছুই ঘটেনি।

লকডাউন থেকে তাঁদের ‘লিভ ইন রিলেশন’-এ থাকার খবর পাওয়া যেত। খুবই বেড়াতে যেতে ভালবাসেন এই জুটি। প্রায় সময়েই পাহাড়ে-সমুদ্রে-জঙ্গলে বেড়াতে চলে যান। তাঁদের সোশ্যাল মিডিয়াতেও ছবি পোস্ট করেন। কিছুদিন আগেই দার্জিলিং থেকে ঘুরে এসেছেন এই জুটি। তাঁদের বিয়ে নিয়েও জল্পনা চলছিল।

১০ সপ্তাহ আগে একটি পোস্টে সোহিনী লিখেছিলেন, “আমাদের রূপকথায়…” রণজয়ের সঙ্গে রয়েছে তাঁর সুন্দর মুহূর্তের ছবি… দেখুন:

আরও পড়ুন: Alia Bhatt-Deepika Padukone: ট্রোলিং ঝড়! দীপিকার মতো চুল করে নাকানি-চোবানি খাচ্ছেন আলিয়া

আরও পড়ুন: Shahrukh Khan: ফের ট্রোলের মুখে শাহরুখ, গাড়িতে কালো পর্দা লাগিয়েছেন, নিন্দুকেরা বলছেন, ‘ওকে এবার পাত্তা দেওয়া বন্ধ করুন…’

আরও পড়ুন: Yash-Nusrat-Yishaan: নিজেরা ঘুমবেন বলে ছোট্ট ছেলে ঈশানের জন্য ‘খারাপ’ ঘুমের পদ্ধতি বের করেছেন যশ-নুসরত