Alia Bhatt-Deepika Padukone: ট্রোলিং ঝড়! দীপিকার মতো চুল করে নাকানি-চোবানি খাচ্ছেন আলিয়া

Celeb Trolling: 'কপিক্যাটকে কেন বিয়ে করলেন', প্রশ্নের মুখে পড়তে হয়েছে রণবীর কাপুরকেও।

Alia Bhatt-Deepika Padukone: ট্রোলিং ঝড়! দীপিকার মতো চুল করে নাকানি-চোবানি খাচ্ছেন আলিয়া
আলিয়া ও দীপিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 11:10 AM

২৪ এপ্রিল রাতে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য রওনা দিয়েছিলেন আলিয়া ভাট। সেই থেকে তাঁকে নিয়ে ট্রোলিং শুরু হয়েছে। তাঁর চেহারায় নতুন বউয়ের জেল্লা ছিল ভীষণরকমই। পাপারাৎজ়িদের দেখে দাঁড়িয়ে পড়েছিলেন আলিয়া। তাঁদের দেখে বড় করে হেসেওছিলেন। হাত নেড়েছিলেন ক্যামেরার দিকে তাকিয়ে। একটি সাইজ়ে বড় পোশাক পরেছিলেন আলিয়া। মাঝখানে সিঁথি কেটে বেঁধেছিলেন খোঁপা। এই লুক দেখে তাঁকে অদ্ভুতভাবে ট্রোল করতে শুরু করে দেয় নেটিজ়েনরা। আলিয়ার সঙ্গে তুলনা করতে শুরু করে দেয় স্বামী রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আলিয়া নাকি দীপিকার চুলের স্টাইল নকল করেছেন!

কেবল তাই নয়, এই ছোট্ট ব্যাপারে নেটিজ়েনরা টেনে আনেন রণবীর কাপুরকেও। কেন রণবীর তাঁকে বিয়ে করলেন, সেই প্রশ্নও তোলা হয় সেই পোস্টে। একজন সপাটে লিখে দিয়েছেন, “রণবীর কী ভেবে বা কী দেখে আলিয়াকে বিয়ে করেছেন!”

বিয়ে কাটতে না-কাটতেই রণবীর ও তাঁর নতুন বউ আলিয়া শুটিং শুরু করে দিয়েছেন। ব্যক্তিগত কাজ শেষ করেই পেশাগত কাজে যোগদান করেছেন তাঁরা। আলিয়া যোগ দিয়েছেন করণ জোহরের আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির কাজে। সেই ছবিতে আবার আলিয়ার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোনের স্বামী অভিনেতা রণবীর সিং। অন্যদিকে রশ্মিকা মান্দানার সঙ্গে শুটিং শুরু করেছেন রণবীর কাপুর। ‘অ্যানিমেল’-এর শুটিংয়ের সেটে ফিরে গিয়েছেন তিনি।

বিয়ের পর নিজের জায়গা সহজেই ছেড়ে দিয়েছেন নিতু কাপুর। বউমা আলিয়াকে তিনি শুরু থেকেই পছন্দ করেন। দীপিকা, ক্যাটরিনা কেউই এই সমাদর পাননি নিতুর থেকে। ১৪ এপ্রিল মুম্বইয়ের জুহুতে কাপুরদের বাস্তু বাড়িতেই বিয়ে করেন আলিয়া ও রণবীর।

আরও পড়ুন: Shahrukh Khan: ফের ট্রোলের মুখে শাহরুখ, গাড়িতে কালো পর্দা লাগিয়েছেন, নিন্দুকেরা বলছেন, ‘ওকে এবার পাত্তা দেওয়া বন্ধ করুন…’

আরও পড়ুন: Varun Dhawan: বরুণের মাসনিক স্থিতি নিয়ে চিন্তিত ছিলেন মা করুণা, ভেবেছিলেন তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করবেন ছেলে

আরও পড়ুন: Yash-Nusrat-Yishaan: নিজেরা ঘুমবেন বলে ছোট্ট ছেলে ঈশানের জন্য ‘খারাপ’ ঘুমের পদ্ধতি বের করেছেন যশ-নুসরত