Shahrukh Khan: ফের ট্রোলের মুখে শাহরুখ, গাড়িতে কালো পর্দা লাগিয়েছেন, নিন্দুকেরা বলছেন, ‘ওকে এবার পাত্তা দেওয়া বন্ধ করুন…’

Shahrukh Khan Trolling: পাপারৎজ়ির সঙ্গে লুকোচুরি খেলছেন শাহরুখ। সম্প্রতি বাবা সিদ্দিকির ইফতারের পার্টিতেও তেমনটাই দেখা গিয়েছে।

Shahrukh Khan: ফের ট্রোলের মুখে শাহরুখ, গাড়িতে কালো পর্দা লাগিয়েছেন, নিন্দুকেরা বলছেন, 'ওকে এবার পাত্তা দেওয়া বন্ধ করুন...'
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 8:36 AM

এই খবরে ঢোকার আগে আরও একটা দিনের কথা জানিয়ে রাখা দরকার। কিছুদিন আগেই মুম্বইয়ের বিমানবন্দরে দেখা যায় শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খানকে। কাউকে মুখ দেখাতে চাইছিলেন না শাহরুখ-গৌরী।। ছাতা দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন দু’জনে। বিষয়টা পাপারাৎজ়ির নজর এড়ায়নি। এরকমই একটি ঘটনার পুনরাবৃত্তি ঘটতে দেখা গেল করণ জোহরের পার্টিতে। সাদা দামী গাড়িতে চেপে করণের পার্টিতে এসেছিলেন শাহরুখ। বেলা বাজরিয়ার জন্য ফের পার্টি রেখেছিলেন করণ। সেই পার্টি প্রাণের বন্ধু শাহরুখ ছাড়া হবে না কিছুতেই। ফলে যথাসময়ে কিং খানও সেখানে গিয়ে হাজির। কিন্তু যে সাদা গাড়ি চেপে পার্টিতে এসেছিলেন শাহরুখ, তাতে আটকান ছিল কালো পর্দা। সেটিও বন্দি হয়েছে পাপারাৎজ়িদের ক্যামেরায়। অনুরাগীদের মনে হয়েছে শাহরুখ যা করেছেন, একেবারে ঠিক কাজ করেছেন। কিন্তু নিন্দুকেরা বলছেন অন্য কথা।

গাড়িতে কালো পর্দা দেওয়ার জন্য রীতিমতো ট্রোলড হতে হয়েছে শাহরুখকে। এক নিন্দুক লিখেছেন, “ছবি না চললে জনমানসে এই ভাবে আগ্রহ তৈরি করা আর নতুন কী! নিজের মুখ না দেখিয়ে এভাবে আগ্রহ তৈরি করবেন না। আপনারা ওকে নিয়ে খবর করা বন্ধ করুন। কাজ করতে শুরু করলে তবেই খবর করা শুরু করুন।”

একজন নিন্দা করেই লিখেছেন, “মুখ দেখানর মতো জায়গা নেই আর। তাই এত নাটক।” একজন লিখেছেন, “গাড়িতে কালো পর্দা দেওয়ার জন্য ওকে কেউ চালান দাও।”

এই সব সমালোচনা ও নিন্দা পড়ে চুপ থাকতে পারেননি অনুরাগীরাও। লিখেছেন, “ওকে স্পেস দাও। মানুষকে মানুষের মতো মনে করো। পিছনে পিছনে ছুটো না। চিৎকার কোরো না। শাহরুখকে তাঁর মতো বাঁচতে দাও।”

পাপারৎজ়ির সঙ্গে লুকোচুরি খেলছেন শাহরুখ। সম্প্রতি বাবা সিদ্দিকির ইফতারের পার্টিতেও তেমনটাই দেখা গিয়েছে। এক সূত্র জানাচ্ছেন, ছবি তোলাতে শাহরুখের কোনও অসুবিধা নেই। তবে তিনি ব্যক্তিগত কাজে থাকলে চাইছেন না কেউ তাঁর ছবি তুলুন।

তবে তিনি যে শাহরুখ। তাঁর ছবি তোলা হবে না, তাও কি হয় নাকি!

আরও পড়ুন: Varun Dhawan: বরুণের মাসনিক স্থিতি নিয়ে চিন্তিত ছিলেন মা করুণা, ভেবেছিলেন তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করবেন ছেলে

আরও পড়ুন: Yash-Nusrat-Yishaan: নিজেরা ঘুমবেন বলে ছোট্ট ছেলে ঈশানের জন্য ‘খারাপ’ ঘুমের পদ্ধতি বের করেছেন যশ-নুসরত

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা