দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সে এল, বিয়ে নিয়ে আপডেট দিলেন অঙ্কুশ

দিন কয়েক আগেই, অঙ্কুশের একটি পোস্ট বিপুল পরিমাণে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, "অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে।”

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সে এল, বিয়ে নিয়ে আপডেট দিলেন অঙ্কুশ
অঙ্কুশ-ঐন্দ্রিলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 5:13 PM

একটা দীর্ঘ প্রতীক্ষা। অবশেষে তাঁর আগমন ঘটেছে অভিনেতা অঙ্কুশ হাজরার বাড়িতে। কে সে? কী বা তার পরিচয়? জানালেন অঙ্কুশ হাজরা। এখানেই শেষ নয়। একই সঙ্গে তাঁর বিয়ে নিয়েও আপডেট দিলেন অঙ্কুশ। জানালেন কবে বিয়ে করার প্ল্যান রয়েছে তাঁর।

দিন কয়েক আগেই, অঙ্কুশের একটি পোস্ট বিপুল পরিমাণে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, “অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে।” এর পর থেকেই শুরু হয় নানা জল্পনা। অঙ্কুশের ওই ‘ও’টি যে আদপে কে তা তিনি খোলসা করেননি। উত্তেজনা বেড়েছিল ভক্তমহলে। চলছিল নানা জল্পনা। বেশিরভাগ ভক্তই ভেবেছিলেন অঙ্কুশ বুঝি বিয়ে করছেন। বা ইতিমধ্যেই বিয়ে করে ফেলেছেন। অনেকে তো আবার আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছিলেন অভিনেতাকে।

টিভিনাইন বাংলা সে সময় যোগাযোগ করেছিল অঙ্কুশ হাজরার সঙ্গে। তিনি বলেছিলেন, ” যদি বলেই দিতাম তাহলে কি এত হেঁয়ালি করে পোস্ট দিতাম। যে যা ভাবছে ভাবুক আপাতত।” অবশেষে এই সব ভাবনার অবসান ঘটিয়েই পরিবারের নতুন অতিথিটিকে স্বাগত জানালেন অভিনেতা। তিনি একটি আনকোরা বিএমডব্লিউ কিনেছেন। তাতে রয়েছে বিভিন্ন উন্নতমানের ফিচার। দামও নেহাৎ মন্দ নয়। অনেক দিন ধরেই তাঁর ইচ্ছে ছিল বিএমডব্লিউ-র এই মডেলটি তিনি কিনবেন। তা সত্যি হয়েছে অবশেষে। নতুন সদস্যর ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, “অবশেষে সে এসেছে। সুন্দরী, বাড়িতে তোমায় স্বাগত।” যারা ভেবেছিলেন অঙ্কুশ বিয়ে করছেন তাঁদের জন্যও একটি বার্তা দিয়েছেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

তিনি লিখেছেন, “যে সব শুভাকাঙ্ক্ষী ভেবেছিলেন আমি বিয়ে করছি তাঁদেরকে জানিয়ে রাখি, সেটিও হতে চলেছে খুব তাড়াতাড়ি। সবাইকে খুব ভালবাসি।” প্রসঙ্গত, এ বছর ফেব্রুয়ারিতেই টিভিনাইন বাংলাকে অঙ্কুশ জানিয়েছিলেন এ বছরের শেষে দীর্ঘদিনের বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন তিনি। কিন্তু দিন কয়েক আগে প্যান্ডেমিকের কারণে অঙ্কুশ জানান, এখন যেহেতু সীমিত কয়েক জনকে আমন্ত্রণ জানানো যাচ্ছে তাই এত বড় ইন্ডাস্ট্রিতে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না তা নিয়েই তিনি বেশ চিন্তিত। তবে এই বছর যে তাঁর বিয়ের সম্ভাবনা রয়েছে, তা হলফ করে বলাই যায়।

অঙ্কুশের ওই গাড়ি কেনার পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী তৃণা সাহাকেও। এই উপলক্ষে অভিনেতার কাছে পার্টি চেয়েছেন তিনি। অঙ্কুশ তৃণাকে যদিও বলেছেন আগে পার্টিটা তাঁর ও নীলেরও দেওয়া উচিত, কারণ সম্প্রতি নতুন গাড়ি কিনেছেন নীল-তৃণাও। তৃণা অবশ্য আপত্তি করেননি। জানিয়েছেন, অঙ্কুশকে প্ল্যান করতে, পার্টিতে না নেই তাঁর। অঙ্কুশের হাতে এখন বেশ কয়েকটি ছবি রয়েছে। এরই মধ্যে সম্প্রতি বাবা যাদবের একটি ছবির শুট শেষ করলেন তিনি। ওই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে শুভশ্রীকে।

আরও পড়ুন- সিপিএম-এ বিজেপির রূপা, অনিন্দ্য!… ক্ষোভ উগরে দিয়ে দল ত্যাগের কথা রাহুল-শ্রীলেখার মুখে