Ankush-Oindrila: প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ, তবে বাহবা দিলেন নিজেকেও

দেখা যাচ্ছে, বিছানায় কেবল একটি বড় সাইজ়ের কালো টি-শার্ট পরে আছেন ঐন্দ্রিলা। ছবিটি তুলেছেন অঙ্কুশ নিজেই।

Ankush-Oindrila: প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ, তবে বাহবা দিলেন নিজেকেও
ঐন্দ্রিলা সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 12:47 PM

সিরিয়ালে অভিনয় করতেন যখন, শরীর বেশ গোলগাল ছিল তাঁর। ছবিতেও কিন্তু খুব একটা পারফেক্ট ফিগারে ধরা দেননি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। অভিনয় গুণ সবটা ছাপিয়ে গিয়েছে বরাবরই। কিন্তু বেশ কিছু ছবির কারণে ও মনের আনন্দে রোগা হয়েছেন ঐন্দ্রিলা। ৫-৬ কিলোগ্রাম নয়, ৯ থেকে ১৫ কিলো কমিয়ে ফেলেছেন ডায়েট ও এক্সারসাইডজ় করে। বিরাট পরিবর্তন এসেছে তাঁর। যা দেখে কেবল প্রেমিক, বন্ধু, প্রিয়জনরা নন… বাকরুদ্ধ হয়েছেন অনুরাগীরাও।

সম্প্রতি দার্জিলিংয়ে বেড়াতে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখান থেকে ছবি করেছেন পোস্ট। দেখা যাচ্ছে, বিছানায় কেবল একটি বড় সাইজ়ের কালো টি-শার্ট পরে আছেন ঐন্দ্রিলা। ছবিটি তুলেছেন অঙ্কুশ নিজেই। ক্যাপশনে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। লিখেছেন, “একজন সুন্দরী রেগে গেলে তাঁকে আরও সুন্দর লাগে। আমি ফটোতে ওঁর চেহারা নিয়ে ভাবিত নই.. আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। কিন্তু মজা বাদ দিয়ে বলতে চাই, আমি তোমার এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত।”

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

দিন দুই আগের ঘটনা, দার্জিলিংয়ের মল রোডে দাঁড়িয়ে চিকেন মোমো খাচ্ছিলেন অঙ্কুশ। কিন্তু কিছুতেই মোমোতে কামড় বসাতে পারছিলেন না। সামনেই পুলিশি পাহাড়ি – মাক্স নামালেই সতর্কবার্তা ধেয়ে আসছিল তাঁদের দিকে, হুইসল বাজিয়ে মানুষকে সতর্ক করছেন পাহাড়ি পুলিশ। ভিডিয়োতে মজা করে সেই কথাও বলেছেন অঙ্কুশ।

তারই মধ্যে এক মজার ঘটনা ঘটে যায়। অঙ্কুশকে চিনে ফেলেন কিছু পথচলতি মানুষ। সঙ্গে সঙ্গে তাঁরা দাঁড়িয়ে পড়েন। প্রিয় অভিনেতাকে চোখের সামনে দেখলে যেমনটা হয় আরকী। মুহূর্তের মধ্যে অঙ্কুশকে ঘিরে ধরেন সকলে। সেলফি তোলার আয়োজন শুরু হয়। অভিনেতাও স্বতঃস্ফূর্তভাবে মোবাইলের প্রথমা লেন্সের সামনে দাঁড়িয়ে পড়েন। সেটাই একটা ফ্রেম হয়ে যায়। সেই ভিডিয়োর পিছনে ব্যক্তি কিন্তু ঐন্দ্রিলা।

আরও পড়ুন: Varun Dhawan: করোনা আবহে নতুন ছবির শুটিং তারিখ ঘোষণা বরুণের?