Arijit Singh and Shreya Ghoshal: ‘পরিচালক’ শ্রীজাতর নতুন ছবিতে গান গাইবেন অরিজিৎ-শ্রেয়া

কিছুদিন আগে অরিজিৎ তাঁর মাকে হারিয়েছেন আর অন্য দিকে শ্রেয়া সম্প্রতি মা হলেন...এ মতো অবস্থায় শ্রীজাতর ছবিতে গান গাইতে রাজি হয়ে যান দুই শিল্পী।

Arijit Singh and Shreya Ghoshal: 'পরিচালক' শ্রীজাতর নতুন ছবিতে গান গাইবেন অরিজিৎ-শ্রেয়া
অরিজিৎ-শ্রীজাত-শ্রেয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 6:57 AM

বেশ কিছুদিন ধরে তাঁর মাথায় ঘুরছিল যে তিনি সিনেমা বানাবেন। তিনি যে সে মানুষ নন। বাংলার নামকরা কবি তিনি। শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর উপরেও নাকি কোনও প্রযোজক ভরসা রাখতে পারছিলেন না। শেষমেশ প্রযোজক রানা সরকার দায়িত্বভার তুলে নেন। তাঁর প্রযোজনাতেই ফিল্মমেকার হিসেবে ডেবিউ করতে চলেছেন শ্রীজাত। কিন্তু এসব খবর তো পুরনো—এ তে নতুন কী? আছে আছে। ছবিতে শ্রীজাতর লেখা গানে সুর সাজাবেন জয় সরকার। আরা সে সব গানে কারা গাইতে চলেছেন জানেন কী? গান গাইবেন বলিউডের দুই নামজাদা শিল্পী। শ্রেয়া ঘোষাল এবং অরিজিৎ সিং।

 

 

নিজের সোশ্যাল মিডিয়ায় এক লম্বা পোস্ট লিখে শ্রীজাত সে কথা শেয়ারও  করেছেন। লম্বা পোস্ট বললে খানিক ভুল বলা হবে, তাাঁদেরকে গানের প্রস্তাব দেওয়া থেকে শুরু করে তাঁদের সম্মতি পাওয়া অবধি গোটা ঘটনার বিবরণ নিজের মতো করে লিখছেন কবি। কিছুদিন আগে অরিজিৎ তাঁর মাকে হারিয়েছেন আর অন্য দিকে শ্রেয়া সম্প্রতি মা হলেন…এ মতো অবস্থায় শ্রীজাতর ছবিতে গান গাইতে রাজি হয়ে যান দুই শিল্পী। এ প্রসঙ্গ টেনে তাঁর শেষের দিকে পরিচালক শ্রীজাত লেখেন, “খবর এটা নয় যে, আমার নতুন ছবির জন্য অরিজিৎ আর শ্রেয়া গান গাইছে। বরং খবর অন্য কিছু। একজন সদ্য তার মা’কে হারিয়েছে। আরেকজন মা হয়েছে সম্প্রতি। নিবিড়তম ব্যক্তিগত শোক ও আনন্দের এই আবহেও তারা বন্ধুত্বের দাবিকে অবহেলা করেনি, ভালবাসার ডাককে ফিরিয়ে দেয়নি। দিলেও কিছু বলবার ছিল না। কিন্তু দেয়নি যে, সেটাই আজকের দুনিয়ায় খবর হওয়া প্রয়োজন।…”

 

আরও পড়ুন Yash Dasgupta: ‘ঘামের মতো স্ট্রেসও ঝড়িয়ে ফেলুন’ লিখলেন যশ! কেন এত ‘চাপ’-এ আছেন অভিনেতা?