Madhubani Goswami: দুর্গা নয়, লক্ষ্মী নয়, নিত্যদিন কোন ঈশ্বরের সেবা করেন মধুবনী?

তাঁর 'ঈশ্বর'-এর মুখ বেবি ফেস ইমোটিকন দিয়ে ঢেকে দিয়েছেন মধুবনী।

Madhubani Goswami: দুর্গা নয়, লক্ষ্মী নয়, নিত্যদিন কোন ঈশ্বরের সেবা করেন মধুবনী?
মধুবনী গোস্বামী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 9:11 AM

পুজোর মরশুম। কিছুদিন আগেই শহর কাটাল দুর্গা ও লক্ষ্মী পুজো। সকলেই মেতে উঠেছিলেন দুর্গা ও তাঁর কন্যার আরাধনায়। মেতে উঠেছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামীও। তবে আরও একজনকে নিয়ে তিনি মেতে থাকেন সারাক্ষণ। তিনি তাঁর গোপাল।

গোপাল, অর্থাৎ জ্যান্ত গোপাল। মধুবনীর একমাত্র ছেলে একরত্তি কেশব। তাঁকে নিয়েই দিন কাটে মধুবনীর। সম্প্রতি ছেলের আরও একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ধুতি ও মাথায় টোপর পরে মায়ের কোলে ছোট্ট কেশব। নজর কাড়ছে ছবির ক্যাপশন। মধুবনী লিখেছেন, “আমার দুর্গা পূজা। আমার লক্ষী পূজা। আমার নিত্যদিন। শুধুই গোপাল সেবা। হরে কৃষ্ণ হরে কৃষ্ণ কৃষ্ণ কৃষ্ণ হরে হরে হরে রাম হরে রাম রাম রাম হরে হরে।”

View this post on Instagram

A post shared by Madhubani Goswami (@madhubani.goswami)

তবে আরও একটি বিষয় নজর কাড়ছে। ক্যামেরার দিকে মুখ করে ছবি তোলা হলেও কেশবের মুখ দেখা যাচ্ছে না। সেখান বসানো বেবি ফেস ইমোটিকন। বোঝাই যাচ্ছে, ছেলের মুখ দেখাতে চাইছেন না মধুবনী।

এর কারণ অবশ্য আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “আমরা ওর ফেস বা ছবি এই মুহূর্তে নেটে ছড়িয়ে দিতে চাই না।” তবে যে সেলিব্রিটিরা তা করে থাকেন তা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত বলেই জানাচ্ছেন মধুবনী। তিনি যোগ করেন, “আমাদের যদি কখনও মনে হয়, আমরাও নিশ্চয়ই দেব। কিন্তু আপাতত আমাদের মনে হচ্ছে না। আশা করি, আমাদের এই সিদ্ধান্তকে আপনরা সকলে সম্মান করবেন।”

তবে একেবারেই যে ছেলের মুখ তিনি আড়ালে রেখেছিলেন তাই নয়। কিছুদিন আগে মধুবনী ও তাঁর স্বামী অভিনেতা রাজা গোস্বামী দু’জনেই কেশবের মিষ্টি মুখের ছবি পোস্ট করেছিলেন নিজ নিজ ইনস্টাগ্রাম থেকে।

আরও পড়ুন: Diljit-Dosanjh: কোন অভিনেত্রীকে দেখে অভিনয় করার অনুপ্রেরণা পেয়েছিলেন দিলজিৎ?