Tollywood News: অরিন্দম শীলের প্রতি কৃতজ্ঞ দেবলীনা, কিন্তু কেন?

Devlina Kumar: চিত্রনাট্যের ছবি, অনস্ক্রিন তাঁর লুক এবং পরিচালক সহ অন্যান্য শিল্পীদের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন দেবলীনা। তিনি লিখেছেন, অরিন্দম শীলের মতো এত সুন্দর পরিচালক আগে দেখেননি।

Tollywood News: অরিন্দম শীলের প্রতি কৃতজ্ঞ দেবলীনা, কিন্তু কেন?
দেবলীনা এবং অরিন্দম।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 12:35 PM

পরিচালক হিসেবে অরিন্দম শীলের মুন্সিয়ানার পরিচয় আগেই পেয়েছেন দর্শক। তাঁর সঙ্গে কাজ করা শিল্পীরাও প্রশংসায় পঞ্চমুখ। অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা কুমার। অরিন্দমের সঙ্গে কাজ করতে পেরে আপ্লুত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের মনোভাব।

চিত্রনাট্যের ছবি, অনস্ক্রিন তাঁর লুক এবং পরিচালক সহ অন্যান্য শিল্পীদের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন দেবলীনা। তিনি লিখেছেন, অরিন্দম শীলের মতো এত সুন্দর পরিচালক আগে দেখেননি। এই ছবিতে তাঁকে সুযোগ দেওয়ার জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর চরিত্রের নাম রুমকি। এই সুযোগ দেওয়ার জন্য অরিন্দমের কাছে আজীবন কৃতজ্ঞতা থাকবে তাঁর। সহশিল্পী দেবযানী চট্টোপাধ্যায় এবং নাইজেল আকারাকে ধন্যবাদ জানিয়েছেন। আর শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতিবার কাজেই শেখার সুযোগ পান বলে জানিয়েছেন।

নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও।

আরও পড়ুন, Samantha Ruth Prabhu: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’এর পর কত টাকা পারিশ্রমিক দাবি করছেন সামান্থা?