Devlina Kumar: আমি ভীষণ আদুরে, বাবাকে দিয়েই সব কাজ করাই: দেবলীনা কুমার

Devlina Kumar: দেবলীনা বরাবরই শরীর সচেতন। বাবা দেবাশিস কুমার কিছুদিন আগেই হাসপাতাল থেকে ঘুরে এসেছেন।

Devlina Kumar: আমি ভীষণ আদুরে, বাবাকে দিয়েই সব কাজ করাই: দেবলীনা কুমার
মেয়ে দেবলীনা যাবতীয় 'হুকুম' মেনে নেন ছোট থেকেই।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 28, 2022 | 1:27 PM

সরকারী দায়িত্ব  সামলাতে হয় তাঁকে, অথচ বাড়িতে তিনি একেবারেই ‘ফ্যামিলি ম্যান’। মেয়ে দেবলীনার যাবতীয় ‘হুকুম’ মেনে নেন ছোট থেকেই। আবার মেয়ে কিছু চাইলে নাও করতে পারেন না। কথা হচ্ছে, কলকাতা পুরনিগমের (KMC) মেয়র পারিষদ দেবাশিস কুমার (Debasish Kumar)-এর। এবার মেয়ে শেয়ার করলেন বাবার সঙ্গে এমন কিছু মিষ্টি মুহূর্ত যা মন ভাল করে দেবে আপনার।

দেবলীনা বরাবরই শরীর সচেতন। বাবা দেবাশিস কুমার কিছুদিন আগেই হাসপাতাল থেকে ঘুরে এসেছেন। বুকে সংক্রমণ হয়েছিল তাঁর। সঙ্গে ছিল জ্বর। তাই দায়িত্ববান মেয়ে অতীব যত্নে বাবাকে দিয়ে করালেন হাল্কা কিছু শরীরচর্চা। এখানেই শেষ নয়, ব্যায়াম শেষে ক্লান্ত মেয়ের বাবার কাছে আবদার, জল এনে দাও। মেয়র পারিষদও অক্ষরে অক্ষরে পালন করলেন মেয়ের দাবি। এনে দিলেন জল। শরীরে মিলল শান্তি। এই ভিডিয়োই শেয়ার করে দেবলীনা লিখেছেন, “আমি ভীষণ আদুরে, বাবাকে দিয়েই সব কাজ করাই, আমাদের সম্পর্কটা এমনই, আমার বাবা”। পাশাপাশিই তিনি জানিয়েছেন, বাবাও এই সব আবদার সব সময় মেনে নেন, ‘না’ শব্দটি তাঁর অভিধানেই নেই।

বাবা-মেয়ের এই মিষ্টি ভিডিয়োটি আদপে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়ের আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-এর প্রচারের একটি পন্থা। তবে বাস্তব জীবনেও যে দেবলীনা-দেবাশিসের সম্পর্ক এমনই তা তাঁদের ঘনিষ্ঠদেরই বক্তব্য।

বাবা মায়ের একমাত্র সন্তান দেবলীনা। তাই ছোট থেকেই প্যাম্পার্ড। সেই স্বীকারোক্তি আগেই টিভিনাইন বাংলাকে করেছিলেন দেবাশিস। বছর দেড়েক আগে মেয়ের বিয়ের দিন সকলের সামনে দাঁড়িয়ে বলেছিলেন, “আমার একটা মাত্র মেয়ে, প্যাম্পার্ড। আমারই দোষ, ওকে প্যাম্পার করে ফেলেছি। তবে ওর হৃদয় অনেক বড়। আমার মনে হয় ওর যা গুণ আছে তা দিয়ে নিশ্চয়ই ও ওই পরিবারকে নিজের পরিবার করে নিতে পারবে।” মেয়ে অবশ্য তা পেরেওছেন। গৌরবের সঙ্গে দেবলীনার সম্পর্ক বেশ মধুর।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla