Nusrat-Yash Exclusive: নুসরতের ছেলের বার্থ সার্টিফিকেটে বাবার নাম যশ

হাতে এল ঈশানের জন্মের শংসাপত্র। যেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা দেবাশিস দাশগুপ্ত । দেবাশিস ওরফে যশ। শুধু তাই নয় ঈশানের পদবীর জায়গাতে লেখা দাশগুপ্ত।

Nusrat-Yash Exclusive: নুসরতের ছেলের বার্থ সার্টিফিকেটে বাবার নাম যশ
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 12:16 PM

সায়ন্ত ভট্টাচার্য:   নুসরতের সন্তানের বাবা কে? শেষ কয়েক মাসে ঘুরে ফিরে আসছিল এই একটাই প্রশ্ন। জুন মাসের গোড়ার দিকে সামনে আসে অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের মা হওয়ার খবর। আর তারপর থেকেই তৈরি হয় ধোঁয়াশা। শুরু হয় ফিসফিস, গুনগুন। কিন্তু এত কিছুর মধ্যেও মুখে কুলুপ এঁটেছিলেন নায়িকা। অবশেষে প্রকাশ্যে এল সত্য়ি। TV9 বাংলার কাছে এসে পৌঁছল এক্সক্লুসিভ তথ্য। হাতে এল ঈশানের জন্মের শংসাপত্র।

যেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা দেবাশিস দাশগুপ্ত । দেবাশিস ওরফে যশ দাশগুপ্ত। ঈশানের পদবীতে লেখা জে দাশগুপ্ত। ঈশানের সম্পুর্ণ নাম ঈশান জে দাশগুপ্ত। তার মানে প্রশ্ন উঠছে ঈশান জাহান দাশগুপ্ত? অর্থাৎ বাবা এবং মা দুজনের পদবীই ব্যবহার করবে ঈশান।

যশ-নুসরতের সন্তানের জন্মের শংসাপত্র

এই তো কয়েকদিন আগের কথা। শনিবার যশ এবং নুসরতকে একসঙ্গে দেখা যায় কলকাতা পুরসভার অন্দরে। সেই ছবিও এক্সক্লুসিভলি ধরা পড়ে টিভি নাইন বাংলার ক্যামেরায়। সূত্রের খবর অনুযায়ী জানা যায় সদ্যোজাত সন্তান ঈশানের জন্মের শংসাপত্র সংক্রান্ত কিছু আলাপ আলোচনা করতেই সেখানে গিয়েছেন মা নুসরত। তবে যদিও সংবাদ মাধ্যমের কাছে অবশ্য অন্য কথাই বলেছিলেন তাঁরা। করোনা টিকা নেওয়ার জন্যই নাকি গিয়েছিলেন পুরসভায়। এই কয়েক মাসে সোশ্যাল মিডিয়াতেও কম লেখালেখি হয়নি যশ,নুসরতের সম্পর্ক নিয়ে। তবে প্রতিটা মূহূর্তে নুসরতের পাশাপাশি দেখা গিয়েছে যশকে। মুখে কিছু না বললেও নিজের দায়িত্ব পালন করে গেছেন যশ।

কখনও পার্কস্ট্রিটে হাতে হাত, কখনও আবার মাতৃত্বকালীন আবদার। নুসরতের সব আনন্দের ভার যে যশ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তা তো প্রতিটা মূহূর্তেই উপলব্ধি করা যায়। ২৬ অগস্ট পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে জন্ম নেয় নুসরত আর যশের সন্তান ঈশান। তার কিছুদিন আগে থেকেই যশ নুসরতের কিছু ছবি স্পষ্ট ইঙ্গিত দিচ্ছিল তাঁদের বিশেষ সম্পর্কের।

কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে নুসরতের বক্তব্যে কিছুটা হলেও কেটেছিল ধোঁয়াশা। নুসরতের কথায়, “বাবা জানে,বাবা কে।” তাতেও অবশ্য গুঞ্জন থামেনি। বরং জন্ম নিয়েছিল আরও কিছু প্রশ্নের। অবশেষে বুধবার রাতে উত্তর মিলল সব প্রশ্নের।

  আরও পড়ুন:‘দেরি হলেও খুব দেরি হয়নি’, পুরসভায় যশের সঙ্গে যাওয়ার পরে সোশ্যালে বার্তা নুসরতের

আরও পড়ুন:Yash-Nusrat: সন্তানের জন্মের শংসাপত্র সংক্রান্ত কথা বলতেই কি পুরসভায় নুসরত? সঙ্গে ছিলেন যশও

আরও পড়ুন:Nusrat Jahan: নুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?

 

Follow Us: