Nusrat Jahan: ‘দেরি হলেও খুব দেরি হয়নি’, পুরসভায় যশের সঙ্গে যাওয়ার পরে সোশ্যালে বার্তা নুসরতের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 10:49 PM

Nusrat Jahan: সূত্রের খবর এ দিন প্রথমে মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা যায় নুসরত এবং যশকে। এর পরেই পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের।

Nusrat Jahan: ‘দেরি হলেও খুব দেরি হয়নি’, পুরসভায় যশের সঙ্গে যাওয়ার পরে সোশ্যালে বার্তা নুসরতের
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘দেরি হয়েছে ঠিকই। কিন্তু খুব দেরি হয়নি।’ করোনার ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠিক এমনটাই লিখলেন অভিনেত্রী তথা সাংসদ তথা নতুন মা নুসরত জাহান। শনিবার কলকাতা পুরসভায় গিয়েছিলেন তিনি। সঙ্গী ছিলেন অভিনেতা যশ।

নুসরত একাই নন। এ দিন করোনা ভ্যাকসিন নিলেন যশও। সোশ্যাল ওয়ালে ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘শরীরে অ্যান্টিবডি নিচ্ছি।’ কিছুদিন আগেই মা হয়েছেন নুসরত। ছেলে ঈশানকে নিয়েই এখন ব্যস্ত থাকেন তিনি। ঈশানের জন্মের শংসাপত্র সংক্রান্ত আলোচনা করতে এ দিন নুসরত পুরসভায় গিয়েছিলেন বলে প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল। একই সঙ্গে ভ্যাকসিনও নিলেন দুই শিল্পী।

সূত্রের খবর, এ দিন প্রথমে মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা যায় তাঁদের দুজনকে। এর পরেই পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। সেখানেও দীর্ঘক্ষণ কথাবার্তা হয়। অন্যদিকে সংবাদমাধ্যমের তরফে যশ ও নুসরতকে আসার কারণ জানতে চাওয়া হলে যশ জানান, করোনার টিকা সংক্রান্ত কিছু জিজ্ঞাসাবাদের জন্যই এসেছেন তাঁরা। শোনা যাচ্ছে, কিছু দিন পরেই বিদেশে যাত্রার কথা রয়েছে যশের। তাই কোভিডের টিকার দ্বিতীয় ডোজ তিনি নির্ধারিত সময়ের খানিক আগেই নিতে পারবেন কি না সে বিষয়ে পুরসভার স্বাস্থ্য বিভাগের আধিকারিকদের কাছে এ দিন জানতে চান অভিনেতা। যদিও পুরসভা পক্ষ থেকে জানান হয়, ৮৪ দিন না হলে কোনওভাবেই ভ্যাকসিন দেওয়া যাবে না, তবে যেহেতু তিনি বিদেশে যাবেন তাই ২৮ দিনের মাথায় ভ্যাকসিন নিলেও নিতে পারেন। সে ক্ষেত্রে কী কী প্রক্রিয়া রয়েছে সে বিষয়েও যশের সঙ্গে আধিকারিকদের কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্কস্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ছেলের নাম কি যশের (Yash) নামের সঙ্গে নাম মিলিয়ে রাখলেন নুসরত? না! এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

এ সবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন।

অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন, রাজের প্রয়াণের পর মন্দিরার জীবনে নিয়ন্ত্রক কে?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla