Yash-Nusrat: সন্তানের জন্মের শংসাপত্র সংক্রান্ত কথা বলতেই কি পুরসভায় নুসরত? সঙ্গে ছিলেন যশও

সূত্রের খবর এ দিন প্রথমে মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায়চৌধুরীর ঘরে দেখা যায় তাঁদের দু'জনকে। এর পরেই পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের।

Yash-Nusrat: সন্তানের জন্মের শংসাপত্র সংক্রান্ত কথা বলতেই কি পুরসভায় নুসরত? সঙ্গে ছিলেন যশও
একসঙ্গে যশ- নুসরত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 6:15 PM

শনিবার বেলা গড়াতেই কলকাতা পুরসভায় পৌঁছলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। অভিনেত্রী-সাংসদের সঙ্গী বিশেষ বন্ধু যশ দাশগুপ্তও। সংবাদমাধ্যমকে তাঁরা জানিয়েছেন করোনার টিকা নিতেই পুরসভা এসেছেন তাঁরা। তবে এরই পাশাপাশি সূত্র বলছে,  সদ্যোজাত সন্তান ঈশানের জন্মের শংসাপত্র সংক্রান্ত কিছু আলাপ আলোচনা করতেই সেখানে গিয়েছেন মা নুসরত। যশ-নুসরতের আগমনের সেই ছবি এক্সক্লুসিভলি ধরা পড়েছে টিভিনাইন বাংলার ক্যামেরায়।

সূত্রের খবর,  এ দিন প্রথমে মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায়চৌধুরীর ঘরে দেখা যায় তাঁদের দু’জনকে। এর পরেই পুর-প্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। সেখানেও দীর্ঘক্ষণ কথাবার্তা হয়। অন্য দিকে, সংবাদমাধ্যমের তরফে যশ ও নুসরতকে আসার কারণ জানতে চাওয়া হলে যশ জানান, করোনার টিকা নিতে ও সেই সংক্রান্ত কিছু তথ্যের জন্যই এসেছেন তাঁরা।

শোনা যাচ্ছে,  কিছু দিন পরেই বিদেশ যাত্রার কথা রয়েছে যশের। তাই কোভিডের টিকার দ্বিতীয় ডোজ তিনি নির্ধারিত সময়ের খানিক আগেই নিতে পারবেন কি না, সে বিষয়ে  পুরসভার স্বাস্থ্য বিভাগের আধিকারিকদের কাছে সঙ্গে কথা বলেন অভিনেতা। যদিও পুরসভার পক্ষ থেকে জানানো হয়, ৮৪ দিন না হলে কোনওভাবেই ভ্যাকসিন দেওয়া যাবে না। তবে যেহেতু তিনি বিদেশে যাবেন তাই ২৮ দিনের মাথায় ভ্যাকসিন নিলেও নিতে পারেন। সে ক্ষেত্রে কী-কী প্রক্রিয়া রয়েছে , সে বিষয়েও যশের সঙ্গে আধিকারিকদের কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

যশ ও নুসরতের কলকাতা পুরসভার আগমনের কারণ নিয়ে যেমন চলছে জল্পনা ঠিক তেমনই নজর কেড়েছে নুসরতের টি-শার্টটিও। তাতে লেখা রয়েছে ‘অরিজিনাল’। নুসরত কি কোনও বার্তা দিতে চাইলেন? উঠেছে সে প্রশ্নও।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ছেলের নাম কি যশের (Yash) নামের সঙ্গে নাম মিলিয়ে রাখলেন নুসরত? না! এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


এ সবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন।

অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

 

আরও পড়ুন: চাই না মেয়ে আমার মতো করে গান করুক, তাই ওকে টিপস দিইনি: নচিকেতা চক্রবর্তী

আরও পড়ুন: Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের বিয়ের তারিখ জানালেন সহ-অভিনেতা?

আরও পড়ুন: Gaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?