Tollywood: আসছে ‘গু-কাকু’, চোখ ধাঁধানো স্টার কাস্ট, সঙ্গে মোশারফ করিম

জানা যাচ্ছে, ছবিটি আদপে এক সোশ্যাল স্যাটায়ার। রয়েছে ঝাঁ চকচকে স্টার কাস্ট। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা মোশারফ করিমকে। তিনিই কি গু-কাকু।

Tollywood: আসছে 'গু-কাকু', চোখ ধাঁধানো স্টার কাস্ট, সঙ্গে মোশারফ করিম
ঝাঁ চকচকে স্টার কাস্ট, সঙ্গে মোশারফ করিম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 6:52 AM

ছবির নাম ‘গু-কাকু’। ইংরেজিতে তর্জমা করলে দাঁড়ায় দ্য পটি আঙ্কল। অবাক হচ্ছেন? ভাবছেন পটি নিয়ে আস্ত একখানা ছবি? কী রয়েছে ছবির কেন্দ্রে? কে এই গু কাকু? কী কাজ তাঁর? ‘ফ্যাতাড়ু’র সঙ্গেও মিল পাচ্ছেন নাকি। নতুন বছরে পরিচালক মণীশ বসু উপহার দিতে চলেছেন এমনই এক প্রশ্ন ঘেরা ছবি।

জানা যাচ্ছে, ছবিটি আদপে এক সোশ্যাল স্যাটায়ার। রয়েছে ঝাঁ চকচকে স্টার কাস্ট। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা মোশারফ করিমকে। তিনিই কি গু-কাকু। পরিচালক যদিও মুখে কুলুপ এঁটেছেন। মোশারফ করিম ছাড়াও ছবিতে অভিনয় করতে চলেছেন পরাণ চন্দপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, মিশকা হালিমের মতো দুঁদে অভিনেতারা। পরিচালক জানাচ্ছেন, ছবির পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে এই গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে ও শেষমেশ এই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামেলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই নাকি উঠে আসতে চলেছে এই ছবির মাধ্যমে।

ছবির প্রযোজক জয় বি গঙ্গোপাধ্যায়। যিনি আগেও বং কানেকশন, ভূতের ভবিষ্যতের মত ছবি উপহার দিয়েছেন দর্শককে। পরিচালকের এই প্রথম ছবি। তবে প্রযোজক আস্থা রেখেছেন। তাঁর কথায়, “ওর প্রথম পরিচালনা সমাজের বিভিন্ন স্তরের কথা তুলে ধরেছে। প্যান্ডেমিক দুনিয়াতেও যা একই ভাবে প্রাসঙ্গিক।” ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। শুট শুরু হবে আগামী মাস থেকেই।