Tathagata-Debleena: স্বামী তথাগতর থেকে আলাদা হয়েছেন, বিষাদ ভুলে কাজেই মন দেবলীনার

সম্পর্কের জটিলতায় জড়িয়ে স্বামীর থেকে আলাদা থাকছেন দেবলীনা। সেই মানসিক চাপের মধ্যেই ৪ নভেম্বর 'মেফিস্টো' নাটকে পারফর্ম করবেন তিনি।

Tathagata-Debleena: স্বামী তথাগতর থেকে আলাদা হয়েছেন, বিষাদ ভুলে কাজেই মন দেবলীনার
দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 11:10 PM

বিবাহিত সম্পর্কে ফাটল ধরেছে অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তর। কিছুদিন হল আলাদা থাকছেন তাঁরা। এই কঠিন সময়ে কাজেই মন বসিয়েছেন দেবলীনা। সামনেই তাঁর নাটকের শো। পুরোদমে চলছে সিরিয়ালের কাজও। সম্পর্ক ভাঙনের দুঃখ ও কাজের চাপ – দুটি কীভাবে সামাল দিচ্ছেন অভিনেত্রী, জানালেন TV9 বাংলাকে।

TV9 বাংলাকে দেবলীনা বলেছেন, “আমি আর তথাগত এই মুহূর্তে আলাদা আছি। এটা কিন্তু একেবারে সত্যি। কিন্তু কী কারণে আমাদের ছাড়াছাড়ি হয়েছে, তা নিয়ে আমি কোনও কথাই বলতে চাইছি না। অত্যন্ত ব্যক্তিগত একটা বিষয়, এই মুহূর্তে এটুকুই বলতে পারি। এতটাই প্রাইভেট, যে এটাকে আমি বিন্দুমাত্র পাবলিক করতে চাই না।”

সম্পর্ক ভেঙে গেলে মনের মধ্যে একটা চাপ অনুভব করেন অনেকে। বিশেষজ্ঞরা এটাকে ‘উইথড্রল সিনড্রোম’ বলেন। সেই নির্মম যন্ত্রণা অনেকে সহ্য করতে পারেন না। আবার অনেকে পারেনও। যেমন দেবলীনা। ফোনের ওপারে কথা বলার সময় গলা ধরে আসছিল তাঁর। কিন্তু তিনি মনের বল শক্ত রেখেছেন। এবং TV9 বাংলাকে বলেছেন, “পরিচিত হওয়ার পাশাপাশি আমরা ফ্লেশ অ্যান্ড ব্লাড মানুষ। কষ্ট আছে। কিন্তু আমি হ্যান্ডেল করছি বিষয়টা। আপনারা যে ফোন করে আমার খোঁজ নিচ্ছেন, সেটাও আমার ভাল লাগছে। মনে হচ্ছে কেউ পাশে আছেন। আমি কাজের মধ্যে নিজেকে ডুবিয়ে ফেলেছি।” ‘ত্রিশূল’ ধারাবাহিকে কাজ করছেন দেবলীনা। পরশুদিন সুমন মুখোপাধ্যায়ের ‘মেফিস্টো’ নাটকের শো আছে তাঁর। নিয়মিত রিহার্সাল করেছেন সেই নাটকের।

শীতকাল যেমন বিয়ের মরশুম, তেমনই বিয়ে ভাঙার মরশুম হিসেবেও প্রতিষ্ঠিত হচ্ছে ধীরে ধীরে। কয়েকদিন আগেই অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিয়ে ভাঙার খবর আলোড়ন ফেলেছিল। এবার আলাদা থাকতে শুরু করেছেন দেবলীনা-তথাগতও।

আরও পড়ুন: Amit Kumar-Kumar Sanu: “আমি ওঁর রক্ত, তুমি ওঁর ভক্ত, সবাইকে ভস্ম করে দেব”, কেন বললেন কিশোর-পুত্র অমিত কুমার?