Tollywood Gossip: হঠাৎই ভাঙে বিয়ে, ওঠে পরকীয়ারও গুঞ্জন, অবশেষে বরফ গলল অর্ণব-ইপ্সিতার

Tollywood Gossip: ২০২২-এর শুরুতেই আইনি বিয়ে সেরে নেন অর্ণব বন্দ্যোপাধ্যায় ও ইপ্সিতা মুখোপাধ্যায়। হাতে আংটি পরে হাসি-হাসি মুখে পোস্টও করেন সেই সব ছবিও। কিছু বিগত বেশ কিছু মাস ধরে টলিপাড়ার গুঞ্জন বলেছিল অর্ণব ও ইপ্সিতার মধ্যে নাকি শুরু হয়েছে জোর অশান্তি।

Tollywood Gossip: হঠাৎই ভাঙে বিয়ে, ওঠে পরকীয়ারও গুঞ্জন, অবশেষে বরফ গলল অর্ণব-ইপ্সিতার
অর্ণব-ইপ্সিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 3:20 PM

২০২২-এর শুরুতেই আইনি বিয়ে সেরে নেন অর্ণব বন্দ্যোপাধ্যায় ও ইপ্সিতা মুখোপাধ্যায়। হাতে আংটি পরে হাসি-হাসি মুখে পোস্টও করেন সেই সব ছবিও। কিছু বিগত বেশ কিছু মাস ধরে টলিপাড়ার গুঞ্জন বলেছিল অর্ণব ও ইপ্সিতার মধ্যে নাকি শুরু হয়েছে জোর অশান্তি। ওঠে মারধর ও পরকীয়ার মতো গুরুতর অভিযোগও। আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এমনকি গত বছর শেষের দিকে তাঁদের যে সামাজিক বিয়ে হওয়ার কথা ছিল তাও ভেস্তে যায় বলেই খবর। তবে নতুন খবর, আবারও তাঁরা কাছাকাছি। সমতল নয়, বরং পাহাড়ই যেন আবারও মিলিয়ে দিল তাঁদের। গতকাল মধ্যরাতে বোমাটা ফাটিয়েছে খোদ অর্ণব। এক আবছা, অস্পষ্ট ছবি শেয়ার করেছেন দু’জনের। ইপ্সিতার মুখের দিকে তাকিয়ে আছেন একদৃষ্টে। ইপ্সিতারও ওই একই অভিব্যক্তি। তবে দু’জনেই আউট অব ফোকাস। পিছনে পাহাড়ও আবছা। তাঁদের ওই ছবি দেখেই নেটিজেনদের ভাললাগা যেন আর ধরে না। ‘এমনটাই তো চেয়েছিলাম’, বলছেন তাঁরা। ছবিটি তোলা দার্জিলিংয়ের বিজনবাড়িতে। একসঙ্গে ঘুরতে গিয়েছেন দু’জনে। মান অভিমান ভুলে দু’জনেই ডুব দিয়েছেন ভালবাসায়।

খুশি অর্ণবের অনস্ক্রিন নায়িকা খেয়ালি মন্ডলও। দু’জনের ছবি দেখে খেয়ালি লেখেন, “তোমাদের জন্যই আমার বিকেলটা সুন্দর হয়ে গেল।” অন্যদিকে আর এক অভিনেত্রী মিষ্টি সিং লেখেন, “খুব খুশি হলাম”। খুশি হয়েছেন সকলেই। গত বছর ডিসেম্বরে সামাজিক বিয়ে ভেস্তে গিয়েছিল, এবার কি তবে আবারও বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা? দু’জনের আলাপ কাজের মধ্যে দিয়েই। একই ধারাবাহিকে অভিনয় করতে দু’জনেই। তবে ওই ধারাবাহিক অর্ণবের নায়িকা নয়, বরং ইপ্সিতাকে দেখা যেত তাঁর বৌদির চরিত্রেই। অর্ণবের সঙ্গে প্রথম দিকে মেনে নেয়নি ইপ্সিতার পরিবার। মা চেয়েছিলেন মেয়ে কাজের দিকে আরও কিছুটা সফল হোক। কিন্তু বাস্তবে কিন্তু তা হয়নি। দু’বছর সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। এরপর বিয়ের পর অশান্তি, তবে সব কাটিয়ে আপাতত দুজনেই প্রেমে মত্ত। গত বছর বিয়ে ভাঙলেও কাজের দিক দিয়ে বেশ ভাল গিয়েছে ইপ্সিতার। ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। অন্যদিকে কিছুদিন আগেই শেষ হয়েছে অর্ণবের ধারাবাহিক। আপাতত নতুন কাজের খোঁজে তিনি।