Indraneil-Ishaa: বিবাহিত পুরুষের সঙ্গে সত্যিই ‘সম্পর্ক’? বিতর্কে মুখ খুললেন ঈশা

Ishaa Saha: গত বছর টলিপাড়ায় গুঞ্জন ওঠে, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি।

Indraneil-Ishaa: বিবাহিত পুরুষের সঙ্গে সত্যিই 'সম্পর্ক'? বিতর্কে মুখ খুললেন ঈশা
ইন্দ্রনীল-ঈশা।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 9:28 PM

বিতর্ক নতুন নয়, কিন্তু পুরনো বিতর্কও যেন ফিকে হওয়ার নয়। ১৩ বছরের সম্পর্কের টানাপড়েনে অভিযোগের আঙুল উঠেছিল তাঁর দিকেই। তিনি ঈশা সাহা, টলিউডের ক্রাশ হিসেবেও যিনি পরিচিত। গত বছর টলিপাড়ায় গুঞ্জন ওঠে, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি। আর সে কারণেই নাকি ১৩ বছরের সংসার ভাঙতে চলেছে ইন্দ্রনীলের! স্ত্রী বরখা বিস্তের সঙ্গে ইন্দ্রনীল যে আলাদা থাকছেন সূত্র মারফৎ সামনে আসে সে তথ্যও।

ইন্দ্রনীল-বরখা ইণ্ডাস্ট্রিতে পাওয়ার কাপল হিসেবেও পরিচিত ছিলেন। তাঁদের বিয়ে ভাঙার কারণ হিসেবে ঈশাকে দায়ী করে শুরু হয়েছিল তীব্র ট্রোলিংও। সরাসরি কিছু না বললেও বরখার এক পোস্ট নিয়েও হয়েছিল জোর চর্চা। ঈশা চুপ ছিলেন।

সেই পুরনো বিতর্কের প্রায় এক বছর হতে চলল। তবু গুঞ্জন আজও অব্যাহত। বিবাহিত পুরুষের সঙ্গে নাম জড়ানোয় কী প্রতিক্রিয়া ঈশার? রয়েছে খারাপ লাগা? সত্যিটাই বা কী? টিভিনাইন বাংলাকে ঈশার উত্তর, “বিতর্ক যখন সৃষ্টি হয়েছিল আমি নিজে থেকে তা করিনি। যারা এই বিতর্ক সৃষ্টি করেছেন তাঁরাই বলতে পারবেন কেন এসব কথার সৃষ্টি হল”। প্রশ্ন হল এই বিতর্কের উদ্ভব হল কোথা থেকে?

এক ছবির শুটে আউটডোরে গিয়েছিল দুজনেই। সেখানেই ইন্দ্রনীল ও ঈশার বন্ধুত্ব আচমকাই হয়ে ওঠে ‘টক অব দ্য টাউন’। রটতে থাকে নানা কথা। ছবির নাম ‘তরুলতার ভূত’। একদিকে ঈশা যেমন বিতর্কের দায়ভার ন্যস্ত করেছেন কটাক্ষকারীদের উপর অন্যদিকে এ নিয়ে মুখ খুলেছিলেন ইন্দ্রনীলও। তিনি বলেছিলেন, “তারকাদের জীবন সব সময়েই লোকচক্ষুর সামনে থাকে। তাঁদের কাজ, পারিবারিক জীবন নিয়ে সারাক্ষণ কাটাছেঁড়া চলে। আমি সেই আলোচনায় অংশ নিতে চাইনি, আর চাইবও না। এটা আমার সচেতন সিদ্ধান্ত”। সম্পর্ক নিয়ে মুখে কুলুপ দুজনেরই, কাজেই মন দিতে চান তাঁরা, তবু চর্চা? সে আর থামার নয়।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla