‘অভিনেত্রী দেবশ্রী রায় হতে পারবেন?’ ট্রোলারদের প্রশ্ন অভিনেতা জয়জিতের

সোশ্যাল মিডিয়ায় ভিজিয়ো প্রোমোর কমেন্ট বক্সে কুরুচিকর মন্তব্য দেখে আর চুপ থাকতে পারেননি জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

‘অভিনেত্রী দেবশ্রী রায় হতে পারবেন?' ট্রোলারদের প্রশ্ন অভিনেতা জয়জিতের
জয়জিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 4:28 PM

চার বছর পর অভিনয় জগতে ফিরে তাঁকে যে এভাবে স্বাগত জানানো হবে, ভাবতে পেরেছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী? হয়তো নয়…। এক চ্যানেলের নতুন ধারাবাহিকের প্রধান মুখ অভিনেত্রী দেবশ্রী রায়। সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসতে না আসতে একের পর এক কুরুচিকর মন্তব্য কমেন্টসেকশনে। কখনও তাঁর বয়স আবার কখনও শারীরিক গঠন নিয়ে প্রশ্ন করে চলেছেন নেটিজেন। ট্রোল পর্বে  তাঁকে ডাকা হয়েছে ‘মাসি’ তো কখনও ‘বাসি রসোগোল্লা’। ধারাবাহিকটিতে দেবশ্রী রায়ের ‘অনস্ক্রিন’ স্বামী কুশল চক্রবর্তী। তাঁর সঙ্গে কেমিস্ট্রি নিয়েও চলেছে একের পর এক নোংরা আক্রমণ। স্বামীর সঙ্গে তাঁর বয়সের ফারাক নিয়েও শুরু হয়েছে কুৎসিত কমেন্ট।

অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। তাঁর প্রশ্ন ছিল “দেবশ্রী রায়ের মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর কি সত্যিই এমনটা প্রাপ্য?” এখানেই থামেনি অভিনেতা। তিনি আরও লেখেন, “সলমন এবং শাহরুখ যখন তাঁদের বয়সের অর্ধেক নায়িকার সঙ্গে রোম্যান্স করেন তখন কি দাদু নাতনি প্রেম করছে বলে আমরা সরব হই?”

 

 

এবার আরও এক অভিনেতা দাঁড়ালেন দেবশ্রীর পাশে। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো প্রোমোটির কমেন্ট বক্সে কুরুচিকর মন্তব্য দেখে আর চুপ থাকতে পারেননি জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। ফেসবুক জয়জিতের সোজাসাপ্টা প্রশ্ন ‘অভিনেত্রী দেবশ্রী রায় হতে পারবেন? না। জাতীয় পুরস্কার এনে দিতে পারবেন? না। কুরুচিকর মন্তব্য করতে পারবেন? হ্যাঁ। কারণ? আঙুর ফল টক। সমালোচনা করুন তবে নিম্নরুচির মন্তব্য করে নয়।’ তাঁর পোস্টের কমেন্ট বক্সেও জয়জিৎকে সমর্থন জানিয়েছেন নেটিজেনরা। দেবশ্রী রায় অভিনীত সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্নেহাশিস চক্রবর্তী। দেবশ্রী রায়কে শেষ দেখা গিয়েছিল পরিচালক রেশমি ঘোষের ‘হঠাৎ দেখা’ ছবিতে।

 

 

আরও পড়ুন ‘কী মিষ্টি গান না ইরফান?’, প্রয়াত স্বামীর উদ্দেশে করা পোস্টে প্রশ্ন সুতপার