June Maliah: “ইতিহাস তৈরি হবে ৩ অক্টোবর”, কীসের উদ্দেশে বললেন জুন?

সম্প্রতি অরিন্দম শীলের 'খেলা যখন' ছবির জন্য শুটিং করছিলেন জুন।

June Maliah: ইতিহাস তৈরি হবে ৩ অক্টোবর, কীসের উদ্দেশে বললেন জুন?
অভিনেত্রী-বিধায়ক জুন মালিয়ার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 2:39 PM

উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের মধ্যে তাঁকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন মেদিনীপুরের তৃণমূল বিধায়ক অভিনেত্রী জুন মালিয়া।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জুন। আর ক্যাপশনে লিখেছেন, “ইতিহাস তৈরি হবে ৩ অক্টোবর, ২০১২সালে! আমাদের প্রিয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরে রেকর্ড মার্জিনে জয়ী হবেন। ওই দিনটির জন্য আর অপেক্ষা করতে পারছি না। প্রিয় দিদির জন্য অনেক অনেক অভিনন্দন। জয় বাংলা।”

সম্প্রতি অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবির জন্য শুটিং করছিলেন জুন। ছবিতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তীও। কোয়েল মল্লিক অভিনীত অরিন্দম শীলের ‘মিতিন মাসি’ ছবিতেও অভিনয় করেছেন জুন। বরাবরই চরিত্র নির্বাচনের ব্যাপারে বেশ খুঁতখুঁতে তিনি। দীর্ঘদিন রাজনীতির সঙ্গে যুক্ত থাকার পর ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মেদিনীপুরের টিকিট পান জুন। সেখানকার রাজ পরিবারের মেয়ে তিনি। জয়ী হওয়ার পর হয়েছেন এলাকার বিধায়ক। এখন ভীষণ ব্যস্ততার মধ্যে কাটে জুনের। একদিকে রাজনীতির কাজ। অন্যদিকে ছবির কাজ। 

জুন মালিয়ার পোস্ট

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের সবাইকেই পুজোতে কিছু না কিছু উপহার দেন। জুনকে ও তাঁর স্বামীকেও পাঠিয়েছেন উপহার। একটি শাড়ি ও পাঞ্জাবি। সেই উপহারের ছবিও কিছুদিন আগে জুন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার শেয়ার করলেন মমতাকে দেওয়া তাঁর শুভেচ্ছা বার্তা।  

আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপক্ষে লড়তে নামছেন বিপেজির পার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। মোট ৩২টি আসনে উপনির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু শিকে ছিঁড়েছে একমাত্র ভবানীপুরের। যা নিয়ে রাজনীতির জল কম ঘোলা হয়নি। ভবানীপুর উপনির্বাচন ঘোষণা করতে অবশ্য রাজ্যকেও কম কাঠ-খড় পোড়াতে হয়নি। এবারের উপনির্বাচনে তাই হাড্ডাহাড্ডি লড়াই ভবানীপুরে। 

আরও পড়ুন: চাই না মেয়ে আমার মতো করে গান করুক, তাই ওকে টিপস দিইনি: নচিকেতা চক্রবর্তী

আরও পড়ুন: Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের বিয়ের তারিখ জানালেন সহ-অভিনেতা?

আরও পড়ুন: Gaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?