Yash Dasgupta and Nusrat Jahan: “…আপনি কিছুই জানেন না’ লিখলেন যশ, সহমত প্রকাশ নুসরতের

গত কয়েকদিন ধরেই শিরোনামে যশের বিশেষ বন্ধু নুসরতের ব্যক্তিজীবন। তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর তা আরও বেশি করে চর্চায় আসে।

Yash Dasgupta and Nusrat Jahan: ...আপনি কিছুই জানেন না’ লিখলেন যশ, সহমত প্রকাশ নুসরতের
দুই তারকার শেয়ার করা ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 11:29 AM

সাদা-কালো ছবি। একপাশে বুদ্ধমূর্তি। উৎসুক চাহিনেতে দেখা যাচ্ছে অভিনেতা যশকে। ক্যাপশনে যশ যা লিখেছেন তার বাংলা তর্জমা করলে যা দাঁড়ায় তা হল—‘ সত্যিকারে জ্ঞান এটা জানা যে আপনি কিছুই জানেন না…’। পোস্টের ঠিক নিচে অভিনেত্রী-সাংসদের কমেন্ট। নুসরত জাহান লিখলেন, ‘ক্যাপশনের সঙ্গে সহমত’। বেশ কয়েকদিন ধরে যশ-নুসরত দিয়ে চলেছেন একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট। এমনকি কিছু ছবি এমন তাঁদের ইনস্টা ওয়ালে, যা দেখে অনেকে মনে করছেন তাঁরা রয়েছেন এক জায়গাতে। তবে বহুদিন পরে একজন অন্যজনের পোস্টে করলেন কমেন্ট।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

গত কয়েকদিন ধরেই শিরোনামে যশের বিশেষ বন্ধু নুসরতের ব্যক্তিজীবন। তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর তা আরও বেশি করে চর্চায় আসে। তবে সে সবে পাত্তা দিতে নারাজ তিনি। ইনস্টাগ্রামে অনবরত চলছে আপডেট দেওয়া। গত কয়েকদিনে ইনস্টা স্টোরি আর পোস্ট মিলিয়ে বেশ কিছু বার্তা দিয়েছেন অভিনেত্রী। তাই নিয়েই এখন জোর জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ার অন্দরমহলে। নুসরত জাহানের সঙ্গে সঙ্গেই সংবাদ শিরোনামে রয়েছেন তাঁর বিশেষ বন্ধু তথা অভিনেতা যশও। ইনস্টাগ্রামে যশের নতুন পোস্টও কিন্তু অনেক প্রশ্ন তুলে দিচ্ছে।

কিছুদিন আগে সংবাদমাধ্যেমকে দেওয়া নুসরতের বিবৃতিতে ‘তুরস্কের বিবাহ বিধি’ এবং ‘লিভ-ইন’ সম্পর্কের যে উল্লেখ ছিল, তাঁকে কেন্দ্র করে ওঠা প্রশ্নের এখনও কোনও উত্তর মেলেনি: জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন?

আরও পড়ুন Srabanti Chatterjee: জবার মালা, হাতে খড়্গ, গলায় ছিন্ন মুণ্ড ‘আদ্যাশক্তি’ রূপে শ্রাবন্তী