নিজের সাফল্যের গোপন রহস্য কী? ফাঁস করলেন পায়েল

Paayel Sarkar: ফিটনেস পায়েলের প্রিয় বিষয়। যেহেতু তাঁর কাজ ক্যামেরার সামনে, সেহেতু ফিট থাকাটা পেশার নিরিখে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

নিজের সাফল্যের গোপন রহস্য কী? ফাঁস করলেন পায়েল
পায়েল সরকার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 1:18 PM

সাফল্যের গোপন রহস্য লুকিয়ে থাকে দৈনন্দিনের রুটিনে। এমনই উপলব্ধি অভিনেত্রী পায়েল সরকারের। সোমবার। সপ্তাহের শুরু। কাজের দিনের শুরু। এ দিন সকালে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছেন পায়েল। একই সঙ্গে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁর এই উপলব্ধি।

ফিটনেস পায়েলের প্রিয় বিষয়। যেহেতু তাঁর কাজ ক্যামেরার সামনে, সেহেতু ফিট থাকাটা পেশার নিরিখে অত্যন্ত গুরুত্বপূর্ণ। লকডাউনে জিম বন্ধ থাকায় বাড়িতেই শরীরচর্চা করতেন তিনি। আপাতত জিম খুলে গিয়েছে। তাই সেখানে গিয়েই শরীরচর্চায় মন দিয়েছেন। দৈনন্দিন এমন কিছু কাজে নিজেকে ব্যস্ত রাখেন, এমন কিছু অভ্যেস তৈরি করেছেন তিনি, যাতে সাফল্য অধরা থাকে না।

চলতি বিধানসভা নির্বাচন থেকেই প্রত্যক্ষ ভাবে রাজনীতিতে যোগ দিয়েছেন পায়েল। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করলেও তিনি হেরে যান। নির্বাচনের ফল প্রকাশের পর আর তাঁকে তেমন ভাবে রাজনৈতিক কর্মসূচীতে দেখা যাচ্ছে না বলেই মনে করেন বড় অংশের মানুষ। গত ৮ এপ্রিল তিনি ইনস্টাগ্রামে শেষবার নির্বাচনী প্রচারের ভিডিয়ো শেয়ার করেছিলেন। তারপর থেকে তাঁর সোশ্যাল আপডেটেও রাজনৈতিক কাজের কোনও ছবি নেই। করোনা আতঙ্ক, লকডাউন এবং ইয়াসের ধ্বংসলীলার পর বহু সেলেব নিজের সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। সোশ্যাল ওয়ালে তার আপডেটও দেন তাঁরা। পায়েলের সোশ্যাল পোস্টে তেমন কোনও আপডেটও চোখে পড়েনি দর্শকের। তা হলে ফের কি অভিনয়েই মন দেবেন? না! এখনও সে বিষয়ে প্রকাশ্যে নিজের মতামত জানাননি তিনি।

আরও পড়ুন, রণবীর-আলিয়ার বিয়ে কবে? ফাঁস করলেন লারা দত্ত!