রণবীর-আলিয়ার বিয়ে কবে? ফাঁস করলেন লারা দত্ত!

Ranbir Kapoor and Alia Bhatt's marriage: ২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া।

রণবীর-আলিয়ার বিয়ে কবে? ফাঁস করলেন লারা দত্ত!
লারা দত্ত (বাঁদিকে), রণবীর কাপুর এবং আলিয়া ভাট (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 12:39 PM

আলিয়া ভাট এবং রণবীর কাপুর নিজেদের সম্পর্ক নিয়ে বিন্দুমাত্র লুকোচুরি আর করেন না। হ্যাঁ, এক সময় নিজেদের প্রেম প্রকাশ্যে নিয়ে আসেননি বটে। তবে এখন আর কোনও কিছুই গোপন নেই। তবে তাঁরা কবে বিয়ে করবেন, সে প্রশ্ন এখন বলি অন্দরে। সদ্য এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী লারা দত্ত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে লারা বলেন, “এখন ইন্ডাস্ট্রিতে নতুন জেনারেশনের কারা ডেট করছেন সত্যিই জানি না। তবে আমার মনে হয় রণবীর এবং আলিয়া এ বছরই বিয়ে করে ফেলবে।”

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীরআলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

আরও পড়ুন, জন্মদিনে দেখে নিন এই শিশু অভিনেত্রীকে আজ কেমন দেখতে…

আরও পড়ুন, জন্মদিনের আগেই সেলিব্রেশন, জীবনে একটা কাজ প্রথমবার করলেন তিয়াশা!