Tollywood: বাবা-মেয়ের গল্প নিয়ে জিতের প্রযোজনায় প্রসেনজিৎ, থাকছেন দিতিপ্রিয়াও

প্রাথমিক ভাবে ছবির নাম ঠিক করা হয়েছে, 'আয় খুকু আয়...'। নাম শুনেই স্মৃতি মনে করিয়ে দেয়, সেই আইকনিক গানের কথা... যে গানও গল্প বলেছিল কোনও এক বাবা-মেয়ের।

Tollywood: বাবা-মেয়ের গল্প নিয়ে জিতের প্রযোজনায় প্রসেনজিৎ, থাকছেন দিতিপ্রিয়াও
এক ছবিতে প্রসেনজিৎ-দিতিপ্রিয়া, প্রযোজনায় জিৎ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 8:38 AM

টলিউডে আবারও এক চমক। সম্পর্কের গল্প বলতে আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। না, প্রেমের সম্পর্ক নয়। এ সম্পর্ক দুই মানুষের ভরসার, ভালবাসার। যে সম্পর্কে রয়েছে নানা স্তর, নানা উথাল-পাতাল। অভিনেতা জিতের প্রযোজনায় এক বাবা-মেয়ের গল্প নিয়ে হাজির হচ্ছেন প্রসেনজিৎ। ছবিতে তিনি এক বাবা। তাঁর মেয়ের চরিত্রে দেখতে পাওয়া যেতে পারে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। পরিচালনায় রয়েছেন সুইজারল্যান্ড সিনেমা খ্যাত শৌভিক কুন্ডু। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

প্রাথমিক ভাবে ছবির নাম ঠিক করা হয়েছে, ‘আয় খুকু আয়…’। নাম শুনেই স্মৃতি মনে করিয়ে দেয়, সেই আইকনিক গানের কথা… যে গানও গল্প বলেছিল কোনও এক বাবা-মেয়ের। সূত্রের খবর, পুজোর পর অর্থাৎ আগামী নভেম্বর-ডিসেম্বর জুড়ে চলবে সিনেমাটির শুট। কলকাতাতেই মূলত শুট হলেও, আশেপাশের রাজ্যেও কিছু খুচরো শুট হতে পারে বলে খবর।

নতুন এই কাজ নিয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎও। টিভিনাইন বাংলাকে তিনি বলেন, “সৌভিক খুবই ভাল একজন পরিচালক। কয়েক মাস আগে আমাকে ও স্ক্রিপ্টটা পড়ে শোনায়। আমার মনে হয় এই সময়ে দাঁড়িয়ে আমাদের এমন কিছু ছবিও করা উচিত। ছবিটি এক বাবা-মেয়ের গল্প বলে।” পাশাপাশি জিৎ প্রযোজক শুনেও খুশি ‘ইণ্ডাস্ট্রি’। যোগ করেন, “আমি জিৎকে বললাম, আমার ভক্তরা বেশ খুশি হবে। যদি তোমার ভক্তদের অর্ধেকও এই ছবি দেখতে আসে তবে ছবিটি সুপারহিট হবে।”

অন্যদিকে প্রিয় ‘বুম্বাদা’র সঙ্গে কাজ করতে পেরে খুশি জিৎও। তাঁর কথায়, “এই ছবির জন্য বুম্বাদাকে পেয়ে আমরা ভীষণ খুশি। সৌভিকও ইতিমধ্যে আমাদের সঙ্গে বেশ কিছু কাজ করে ফেলেছে। আশা করছি, সব মিলিয়ে দারুণ কিছু একটা হতে চলেছে।” অন্যদিকে এই মুহূর্তে মুম্বইয়ে বলিউডের এক শুটিংয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। ফিরবেন দিন কয়েকের মধ্যেই।

একদিকে জিৎ, অন্যদিকে প্রসেনজিৎ… ম্যাজিকের অপেক্ষায় অধীর তাঁদের ভক্তকুল…বক্সঅফিসে বাংলা ছবি আবারও করবে বাজিমাত? বলবে সময়।