Prosenjit Chatterjee: প্রসেনজিৎ ও মিথিলার কন্যার নাম খুকু, জানান দিলেন স্বয়ং প্রসেনজিৎ

Prosenjit Chatterjee: বাংলাদেশের গায়িকা ও অভিনেত্রী রাথিয়াত রশিদ মিথিলা। সম্পর্কে তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের স্ত্রীও।

Prosenjit Chatterjee: প্রসেনজিৎ ও মিথিলার কন্যার নাম খুকু, জানান দিলেন স্বয়ং প্রসেনজিৎ
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 6:51 PM

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়ের একটি ছবি আসতে চলেছে। সেই ছবির নাম ‘আয় খুকু আয়’। ছবিতে বাবা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ‘বুম্বাদা’ (পড়ুন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) ও দিতিপ্রিয়া। অভিনয় করতে গিয়ে এক সুন্দর সম্পর্কও তৈরি হয়েছে প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার মধ্যে। মামু-বুড়ির সম্পর্ক। কিন্তু আপনি কি জানেন, ছবিতে দিতিপ্রিয়ার মায়ের চরিত্রে কে? তিনি বাংলাদেশের গায়িকা ও অভিনেত্রী রাথিয়াত রশিদ মিথিলা। আজ শনিবার (০৭.০৫.২০২২) মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’ ছবির এই গানটি গানের কথা অনিন্দ্য চট্টোপাধ্যায় ও রণজয় ভট্টাচার্যর। গানটি গেয়েছেন রণজয়। শৌভিক কুণ্ডুর ছবি ‘আয় খুকু আয়’। বাবা-মেয়ের গল্প। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে ডবল রোলে। তাঁর মধ্যে একটি রোল একজন হকারের। সেই চেহারার লুক ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। ছবিতে বাবা প্রসেনজিৎ। মেয়ের চরিত্রে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ‘করুণময়ী রানি রাসমণি’তে রানি-মা’র চরিত্রে অভিনয় করার পর দিতিপ্রিয়া পরপর ছবিতে কাজ করছেন। এবার তিনি স্ক্রিন শেয়ার করছেন বুম্বামামুর (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) সঙ্গে।

ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লুক তৈরি করেছেন নামকরা মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। প্রস্থেটিক মেকআপের জাদুতে প্রায় চেনাই যায় না ‘বুম্বাদা’কে। সেই লুক দারুণ পছন্দ দিতিপ্রিয়ারও। রোজ শুটিং চলছে। অনস্ত্রিন বাবা-মেয়ের মধ্যে জমে উঠেছে দারুণ কেমিস্ট্রিও। এর আগে TV9 বাংলাকে প্রসেনজিৎ জানিয়েছিলেন, দিতিপ্রিয়াকে ‘বার্বি’ বলে ডাকেন তিনি। দিতিপ্রিয়াও তাঁকে ডাকেন ‘বুম্বা মামু’ নামে। দিতিপ্রিয়া TV9 বাংলাকে আগেই বলেছেন, “আমাদের খুব ভাল করে শুটিং হচ্ছে। সেটে সারাক্ষণই মজা হচ্ছে। মনেই হচ্ছে না এতবড় একজন স্টারের সঙ্গে কাজ করছি। তিনি তো নিজেই ইন্ডাস্ট্রি। কিন্তু ব্যবহার দেখে মনেই হয় না, এত অমায়িক তিনি। বেশিরভাগ সিন তো বাবা-মেয়েরই।”

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে গিয়ে উপরি পাওনা হয়েছে দিতিপ্রিয়ার। তিনি বলেছেন, “আমরা ‘আয় খুকু আয়’-এর প্রথম দিনের শুটিং করছিলাম। বাড়ি ফেরার সময় বুম্বামামু টেক্সট করে লিখেছেন,

‘তুই আরও বড় হ, আরও ভাল কাজ কর, তোর বুম্বা মামু…’

আমাদের এত ভালো ইকোয়েশন হয়ে গিয়েছে, যে ধরাই যাচ্ছে না আমরা আসলে বাবা-মেয়ে নই। সামনে থেকে একটা মানুষকে দেখে এতকিছু শিখতে পারছি, যে কী বলব। মনে হয় আমি খুব ভাগ্যবতী।”

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া অভিনীত এই ছবির প্রযোজক সুপারস্টার জিৎ।