Rahul: প্রিয়াঙ্কা সরকারের পর রাহুল, মরোণত্তর অঙ্গদানে সম্মতি অভিনেতার

গত ২২ জুলাই রাহুলের ফেসবুক পোস্টে 'রাহুলের আত্মহত্যা' শিরোনাম নিয়ে এক খবরের স্ক্রিনশট পোস্ট করেন রাহুল।

Rahul: প্রিয়াঙ্কা সরকারের পর রাহুল, মরোণত্তর অঙ্গদানে সম্মতি অভিনেতার
রাহুল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 9:38 AM

মরণোত্তর অঙ্গদান এক মহৎ দান হিসেবে স্বীকৃত। প্রগতিশীল সমাজ অঙ্গদানে উৎসাহ যোগাচ্ছে বলিউড তারকারা তো বটেই টলিউড তারকারা এ হেন মহৎ উদ্দেশ্যের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন। দিন কয়েক আগে প্রিয়াঙ্কা সরকার অঙ্গদানের সিদ্ধান্ত নেন। আজ প্রিয়াঙ্কার ‘প্রাক্তন’ রাহুল মরণোত্তর অঙ্গদানের এই মহৎ উদ্দেশ্যকেই বেছে নিলেন। শনিবার সকালে ‘অর্গান ইন্ডিয়া’র পক্ষ থেকে মেলের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেন রাহুল। সংস্থার পক্ষ থেকে তাঁকে অঙ্গদানের জন্য রাহুলকে শুভেচচ্ছাও জানানো হয়েছে।

 

স্ক্রিনশটটি পোস্ট করে রাহুল লেখেন—’জীবনে কারও তো কোনও কাজে লাগিনি…’। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা সরকারও কিছুদিন আগে মরোণত্তর অঙ্গদানে সম্মতি জানিয়েছিলেন। প্রিয়াঙ্কা মনে করেন অঙ্গদান সম্পর্কে মানুষের সচেতনতা অনেক কম। মৃত্যুর পর মানুষের দেহের অঙ্গ যদি অন্য কোনও মানুষের জীবন সুন্দর করতে পারে, এর চেয়ে বড় কিছুই হয় না।

গত ২২ জুলাই রাহুলের ফেসবুক পোস্টে ‘রাহুলের আত্মহত্যা’ শিরোনাম নিয়ে এক খবরের স্ক্রিনশট পোস্ট করেন রাহুল। আসলে ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা-র আত্মহত্যার খবরের এমনভাবে উপস্থাপন করায় তা নিয়ে শোরগোল পড়ে যায়। টলিউড ইন্ডাস্ট্রির বড়-বড় মুখ অভিনেতার সমর্থনে দাঁড়ান এবং সংশ্লিষ্ট সংবাদ মাধ্যমের বিরুদ্ধে মামলার আবেদনও করতে বলেন।

 

আরও পড়ুন Shahid Kapoor: ফিল্মের গল্প বদলে হল ওয়েব সিরিজ! পারিশ্রমিক বাড়িয়ে ওটিটি ডেবিউ শাহিদের