Raj Chakrabarty and Subhashree Ganguly: প্রথম জন্মদিনের আগে ইউভানকে নিয়ে পুরীতে রাজ-শুভশ্রী

Raj Chakrabarty and Subhashree Ganguly: ছেলের প্রথম জন্মদিনের আগে পুরীতে জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে গেলেন দম্পতি। ঈশ্বরে বিশ্বাসী তাঁরা দুজনেই। বিশেষত জগন্নাথ দেবের ভক্ত।

Raj Chakrabarty and Subhashree Ganguly: প্রথম জন্মদিনের আগে ইউভানকে নিয়ে পুরীতে রাজ-শুভশ্রী
ইউভানের সঙ্গে রাজ-শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:02 PM

মায়ের হাত ধরে বেড়াতে গেল ছোট্ট ইউভান। সঙ্গী বাবাও। ছেলেকে নিয়ে পুরী গিয়েছেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সমুদ্রের পাড়ে মায়ের হাত ধরে হাঁটছে ইউভান, সেই ছবি সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন রাজ।

এই ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘মায়ের হাত ধরে ছোট ছোট পা ফেলে পৃথিবীর অভিজ্ঞতা সংগ্রহ করতে বেরিয়ে পড়েছে ইউভান।’ গত বছর সেপ্টেম্বরে রাজশুভশ্রীর ঘরে এসেছিল প্রথম সন্তান ইউভান। আর দিন কয়েকের মধ্যেই তার জন্মদিন। ছেলের প্রথম জন্মদিনের আগে পুরীতে জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে গেলেন দম্পতি। ঈশ্বরে বিশ্বাসী তাঁরা দুজনেই। বিশেষত জগন্নাথ দেবের ভক্ত। চলতি বিধানসভা নির্বাচনের আগেও পুরীতে পুজো দিতে দেখা গিয়েছিল তাঁদের। ছেলের জন্মদিন দম্পতির কাছে অত্যন্ত স্পেশ্যাল। তাই জীবনের বিশেষ দিনের আগে একেবারে পারিবারিক ভ্রমণের সিদ্ধান্ত নেন তাঁরা। ছেলের প্রথম জন্মদিনে রাজ-শুভশ্রী কোনও সেলিব্রেশনের ব্যবস্থা করেন কি না, সেটাই এখন দেখার।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

রাজ-শুভশ্রী প্রেমে থাকেন। এ কথা টলিউডে সকলেই জানেন। তাঁদের সম্পর্ক শ্রদ্ধার, ভালবাসার, বিশ্বাসের, বন্ধুত্বের। কয়েক দিন আগের এক সকালে একান্তে সময় কাটিয়েছেন দম্পতি। পার্কস্ট্রিটের এক অভিজাত রেস্তোরাঁয় ব্রেকফাস্ট খেতে যান রাজ–শুভশ্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। সে দিন তাঁদের সঙ্গে একমাত্র সন্তান ইউভানকে দেখা যায়নি। ব্রেকফাস্টের সময়টা শুধুমাত্র দুজনে এনজয় করেছেন।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। তাঁরা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখ পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দুজনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন, বাড়িতে ঢুকে ছুরি দেখিয়ে টাকা লুঠের অভিযোগ অভিনেত্রীর!