বাড়িতে ঢুকে ছুরি দেখিয়ে টাকা লুঠের অভিযোগ অভিনেত্রীর!

Alankrita Sahai: অলঙ্কৃতা সাহায্যের জন্য যখন চিৎকার করতে শুরু করেন ততক্ষণে বারান্দা টপকে পালিয়ে যান অভিযুক্ত তিন জন। পুলিশকে খবর দেওয়া হলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন পুলিশের কর্তা ব্যক্তিরা।

বাড়িতে ঢুকে ছুরি দেখিয়ে টাকা লুঠের অভিযোগ অভিনেত্রীর!
অলঙ্কৃতা সাহানি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2021 | 1:30 PM

মডেল তথা অভিনেত্রী অলঙ্কৃতা সাহানির বাড়িতে ঢুকে সাড়ে ছয় লক্ষ টাকা লুঠের অভিযোগ। চণ্ডীগঢ়ে অলঙ্কৃতার বাড়িতে গত মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বলে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি। তিন তলার বাড়ির দ্বিতীয় তলায় থাকেন তিনি। দুপুর সাড়ে বারোটা নাগাদ মাস্ক পরা তিনজন অচেনা ব্যক্তি বাড়িতে ঢুকে লুঠ চালান বলে অভিযোগ।

সূত্রের খবর, দিন কয়েক আগে বাড়ির জন্য কিছু আসবাবপত্র কেনেন অলঙ্কৃতা। সেই নতুন আসবাব তাঁর বাড়িতে গত রবিবার পৌঁছে দিয়ে যান সংশ্লিষ্ট দোকানের কর্মচারীরা। মাস্ক পরিহিত তিন জন অচেনা ব্যক্তির মধ্যে এক ব্যক্তি গত রবিবার আসবাব পৌঁছতে তাঁর বাড়িতে গিয়েছিলেন বলে পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করেছে পুলিশ। লিখিত অভিযোগে অলঙ্কৃতা জানান, ডাকাতির সময় এক দুষ্কৃতী তাঁর এটিএম কার্ড নিয়ে বেরিয়ে যান। সে সময় বাকি দুই দুষ্কৃতী অভিনেত্রীকে নজরবন্দি করে রাখেন। এটিএম কার্ড থেকে ৫০ হাজার টাকা তুলে নিয়ে তাঁকে ফেরত দেওয়া হয়।

অলঙ্কৃতা সাহায্যের জন্য যখন চিৎকার করতে শুরু করেন ততক্ষণে বারান্দা টপকে পালিয়ে যান অভিযুক্ত তিন জন। পুলিশকে খবর দেওয়া হলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন পুলিশের কর্তা ব্যক্তিরা। সিনিয়র পুলিশ অফিসার কেতন বনসাল সাংবাদিকদের বলেন, “এই ঘটনার শিকার যিনি তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। বাড়িতে উনি একা ছিলেন। বাড়ির মূল দরজা খোলা ছিল। ডাকাতরা জোর করে বাড়িতে ঢুকে পড়েছিল বলে অভিযোগ করেছেন। ছুরি দেখিয়ে ডাকাতরা টাকা লুঠ করেছে। এই মর্মে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি।”

সূত্রের খবর, অলঙ্কৃতা পুলিশকে জানিয়েছেন, ওই ফ্ল্যাট তিনি ভাড়ায় নিয়েছেন। দিল্লিতে তাঁর বাবা, মা থাকেন। মূলত তাঁদের জন্যই ভাড়ায় নেওয়া হয়েছে ওই ফ্ল্যাট। দু-তিন দিনের মধ্যেই দিল্লি থেকে তাঁদের চণ্ডীগঢ়ে যাওয়ার কথা রয়েছে। রবিবার যে সব কর্মীরা তাঁর বাড়িতে আসবাব পৌঁছে দিতে গিয়েছিলেন, তাঁদের মধ্যে এক ব্যক্তির সঙ্গে নাকি মৌখিক বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। সব দিক খতিয়ে দেখে জিজ্ঞাসাবাদ শুরু করে দিয়েছে পুলিশ।

আরও পড়ুন, কলকাতাকে বিদায় জানালেন তিয়াশা রায়! গেলেন কোথায়?