গাড়ির স্টিয়ারিংয়ে ইউভানকে বসিয়ে নস্ট্যালজিক রাজ

রাজ লিখেছেন, ‘আমার ছোট্ট ছেলে দু চাকা থেকে চার চাকায় চলে গিয়েছে এখন। সাড়ে ন’মাস বয়সেই গাড়ি চালাতে শিখছে।’

গাড়ির স্টিয়ারিংয়ে ইউভানকে বসিয়ে নস্ট্যালজিক রাজ
ছেলের সঙ্গে রাজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 9:47 AM

বয়স মাত্র সাড়ে ন’মাস। কিন্তু তাতে তার উৎসাহ কিছু কম নয়। এই বয়সেই গাড়ির স্টিয়ারিং ধরে ফেলল সে। অর্থাৎ ইউভান। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান। সোশ্যাল মিডিয়ায় ইউভানের স্টিয়ারিং ধরার একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাজ।

রাজের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ির ড্রাইভিং সিটে তিনি বসে রয়েছেন। তাঁর কোলে ইউভান। গাড়ির স্টিয়ারিং ধরে বেশ মজা পেয়েছে সে। রাজও ছেলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে পেরে খুশি।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

রাজ লিখেছেন, ‘আমার ছোট্ট ছেলে দু চাকা থেকে চার চাকায় চলে গিয়েছে এখন। সাড়ে ন’মাস বয়সেই গাড়ি চালাতে শিখছে।’ নেহাতই মজা করে ছেলের গাড়ি চালানোর কথা লিখেছেন রাজ।

এর আগে নিজের বাইকের উপর ইউভানকে বসিয়ে ছবি শেয়ার করেছিলেন রাজ। সেই বাইকের সঙ্গে রাজের প্রথম যৌবনের স্মৃতি জড়িয়ে। উত্তরাধিকারীকে সেই বাইকে বসিয়ে আনন্দ পেয়েছিলেন। গাড়ির ক্ষেত্রেও বাবা হিসেবে ইউভানকে স্টিয়ারিং ধরিয়ে একই অনুভূতি হল পরিচালক তথা বিধায়কের।

নির্বাচনের ব্যস্ততায় অনেকটা সময় ব্যারাকপুরে ছিলেন রাজ। ছেলেকে সময় দিতে পারেননি। নির্বাচনে জয় লাভের পর এখন বিধায়ক হিসেবে অনেক দায়িত্ব বেড়েছে তাঁর। কর্মব্যস্ত রাজ সপরিবার হালিশহরের বাড়িতে থাকছেন। সেখানেই কাজের ফাঁকে ছেলেকে সময় দিলেন রাজ।

আরও পড়ুন, ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে রাহুল-অভিনবের সম্পর্কের উন্নতি হল?