‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে রাহুল-অভিনবের সম্পর্কের উন্নতি হল?

এই দুই প্রতিযোগীর উপর প্রথম থেকেই দর্শকের নজর রয়েছে। কারণ এর আগে অন্য এক রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’-এ রাহুল এবং অভিনবের মধ্যে বিবাদ হয়েছিল। তার সাক্ষী দর্শক।

‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে রাহুল-অভিনবের সম্পর্কের উন্নতি হল?
রাহুল এবং অভিনব।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 9:17 AM

দক্ষিণ আফ্রিকার কেপটাউনে ‘খতড়ো কা খিলাড়ি’র ১১তম সিজনের শুটিং শেষ। দীর্ঘ ৪২ দিনের শুটিং শেষে অবশেষে মুম্বই ফিরছে গোটা টিম, তা আগেই জানিয়েছিলেন এই শোয়ের সঞ্চালক রোহিত শেট্টি। এতদিন একসঙ্গে থেকে শুটিং করার পর কোনও কোনও প্রতিযোগীর মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। কারও বা সম্পর্কের শীতলতা একটুও কমেনি।

ঠিক যেমন রাহুল বৈদ্য এবং অভিনব শুক্লা। এই দুই প্রতিযোগীর উপর প্রথম থেকেই দর্শকের নজর রয়েছে। কারণ এর আগে অন্য এক রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’-এ রাহুল এবং অভিনবের মধ্যে বিবাদ হয়েছিল। তার সাক্ষী দর্শক। ফলে এই শোয়ে তাঁদের পারস্পরিক সম্পর্ক কেমন থাকে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে। কিন্তু তাঁদের মধ্যে সম্পর্কের কোনও উন্নতি হয়নি বলেই খবর।

View this post on Instagram

A post shared by RAHUL VAIDYA RKV ? (@rahulvaidyarkv)

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন রাহুল। তাঁর কথায়, “বিগ বস এবং খতড়ো কা খিলাড়ি দুটো আলাদা ধরনের শো। বিগ বস-এ আমি আর অভিনব কখনও একমত হতে পারিনি। তার জন্য বিভিন্ন ঘটনা বা পরিস্থিতি দায়ী। ফলে আমাদের মধ্যে অনেক বিবাদের সৃষ্টি হয়। খতড়ো কা খিলাড়ি অনেকটাই ব্যক্তি বিশেষের পারফরম্যান্সের খেলা। আগে আমি আর অভিনব কথাও বলতাম না। এখন সৌজন্য বিনিময় করি। আমরা ভাল বন্ধু, এ কথা বলতে পারব না। আমরা সহকর্মী।”

রাহুল আরও জানান, এই শোয়ে তিনি পেশাদারের মতো পারফর্ম করেছেন। মন দিয়ে শুটিং করেছেন। কারণ সঙ্গে বন্ধুত্ব করা তাঁর উদ্দেশ্য ছিল না। ফলে অভিনবের সঙ্গে যতটুকু সম্পর্কের উন্নতি হয়েছে, তাতেই তিনি সন্তুষ্ট।

আরও পড়ুন, কঠিন পরিশ্রমের ফল পাচ্ছেন স্বস্তিকা, ৩৫০ পর্ব পেরিয়েও সমান জনপ্রিয় ‘কী করে বলব তোমায়’