১৫ দিন পর বাবাকে ফিরে পেলেন ‘বাহামণি’ রণিতা

অবশেষে উদ্বেগের পাহাড় কাটিয়ে স্বাভাবিক হচ্ছে রণিতার বাড়ির পরিবেশ। বাবা আসার খুশিতে বাবার একটি ছবি শেয়ার করে রণিতা লেখেন, "নিজের রাজত্বে রাজা ফিরে এসেছে। ১৫ দিন হাসপাতালে থাকার পর বাপি আজ বাড়ি ফিরল"। অনেকদিন পর অভিনেত্রীকে খুশি থাকতে দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

১৫ দিন পর বাবাকে ফিরে পেলেন 'বাহামণি' রণিতা
রণিতা দাস।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2021 | 5:56 PM

অনেক দিন পর ভাল খবর অভিনেত্রী রণিতা দাসের বাড়িতে। ১৫ দিন পর বাবাকে ফিরে পেলেন তিনি। করোনা যুদ্ধে জয়ী হয়ে অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রণিতার বাবা। দিন কয়েক আগে বাড়ি ফিরেছেন তাঁর মা’ও। যদিও তিনি খুবই দুর্বল।
দিন কয়েক আগে দিন আগে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন রণিতা।

 

লিখেছিলেন, “আমি,আমার মা ও বাবা covid-19 positive, বাড়িতে দিদার ও ঠান্ডা লেগেছে,কিন্তু medicine নিয়ে এখন better,,র ঠাকুমার কোনো symptoms নেই,তিনি সুস্থ।কিন্তু কদিন থাকবেন জানিনা, ওনার lung এর কন্ডিশন ভালো নয়,কিন্তু আমাদের আর কিছু করার নেই ।” এর পরেই জানা যায়, অভিনেত্রীর বাড়ির সব সদস্যই করোনা আক্রান্ত। এর মধ্যে চার জনেই ভর্তি রয়েছেন হাসপাতালে। টিভিনাইন বাংলার তরফে রণিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “মা, বাবা, ঠাকুমা, দিদা চার জনকেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আমি বাড়িতে রয়েছি। জ্বর নেই। কিন্তু ভীষণ দুর্বল।”

আরও পড়ুন- মুনমুন সেনের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স, ধারাবাহিকেও অভিনয় করেছেন সুব্রত মুখোপাধ্যায়

অবশেষে উদ্বেগের পাহাড় কাটিয়ে স্বাভাবিক হচ্ছে রণিতার বাড়ির পরিবেশ। বাবা আসার খুশিতে বাবার একটি ছবি শেয়ার করে রণিতা লেখেন, “নিজের রাজত্বে রাজা ফিরে এসেছে। ১৫ দিন হাসপাতালে থাকার পর বাপি আজ বাড়ি ফিরল”। অনেকদিন পর অভিনেত্রীকে খুশি থাকতে দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন। আর দিদির সঙ্গে ভালবাসার জায়গাটা কখনওই রাজনৈতিক ক্ষেত্র থেকে শুরু হয়নি। উনি ভীষণ ‘বাহা’ দেখতে ভালবাসতেন। এপিসোড দেখে আমাকে বলতেনও। এতদিন আনঅফিসিয়ালি যুক্ত ছিলাম। ১০ বছরের এই সম্পর্ককে বলা যেতে পারে স্বীকৃতি দেওয়া হল…”।