Koel Mallick’s Son: কবীর নয়, কোয়েলের ছেলেকে কী নামে ডাকেন দাদু রঞ্জিত মল্লিক?

Tollywood News: পুজোর কয়েকটা দিন যেন দম ফেলার ফুরসৎ ছিল না অভিনেত্রীর। শুধু কবীরই নয়, মল্লিক বাড়িতে পুরোদস্তুর বাঙালি সাজে হাজির ছিলেন বাড়ির জামাই নিসপাল সিং রানেও।

Koel Mallick's Son: কবীর নয়, কোয়েলের ছেলেকে কী নামে ডাকেন দাদু রঞ্জিত মল্লিক?
পরিবারের সঙ্গে কোয়েল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 7:03 AM

মল্লিক পরিবারের চোখের মণি সে। বাড়ি জুড়ে যেন তারই রাজত্ব। বয়স মাত্র দুই বছর। কথা হচ্ছে অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) ও নিসপাল সিং রানের একমাত্র পুত্র কবীরের। খুদে কবীর এবারের গোটা পুজোটাই কাটিয়েছে মল্লিক বাড়িতে। কাটাবে নাই বা কেন? মল্লিকবাড়ির দুর্গাপুজো বলে কথা। মায়ের কাঁধে ছিল বড় দায়িত্ব। অন্যদিকে দাদু রঞ্জিত মল্লিক (Ranjil Mallick) যেন চোখে হারান নাতিকে। কোয়েল না এলেও চলবে তবে কবীরের সব সময় সঙ্গে থাকা তাঁর চাই-ই। তবে কবীর নয়, দাদু-নাতির একে অপরকে ডাকার জন্য রয়েছে নির্দিষ্ট ‘কোড ল্যাঙ্গুয়েজ’। তাঁকে কী বলেন ডাকেন দাদু? এক সাক্ষাৎকারে হাসতে হাসতে কোয়েলই জানিয়েছেন সে কথা। দু’জন নাকি দুজনকে ডাকেন ‘গুরু’ বলে। কী অদ্ভুত সমাপতন। কোয়েল যে সিনেমা দিয়ে টলিউডে (Tollywood) পা রেখেছিলেন সেই সিনেমার নামেও তো ছিল ওই ‘গুরু’ই। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবি দিয়ে সিনেমার জগতে পা রাখেন কোয়েল মল্লিক। সে জার্নি এখনও জারি।

সে যাই হোক, পুজোর কয়েকটা দিন যেন দম ফেলার ফুরসৎ ছিল না অভিনেত্রীর। শুধু কবীরই নয়, মল্লিক বাড়িতে পুরোদস্তুর বাঙালি সাজে হাজির ছিলেন বাড়ির জামাই নিসপাল সিং রানেও। অনুরাগীদেরও নিরাস করেননি কোয়েল। গোটা পুজোর প্রায় প্রতিটি দিনই একের পর এক ছবি শেয়ার করে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের আগে ভোগ পরিবেশনা করেছেন। আবার কখনও বা দাঁড়িয়ে থেকে তদারকি করেছেন পুরোটা– হাজার হোক বাড়ির পুজো বলে কথা!

শুধু কি বড়বেলায়? সেই কোন ছোট থেকেই বাড়ির পুজো কোয়েলের কাছে একেবারের অন্যরকম। কী হতো ছোটবেলায়? কোয়েল বলেছিলেন, “পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমারা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।” ব্যস্ততার ফাঁকে কিন্তু কোয়েল দায়িত্বশীল এক মা। ছেলের যাবতীয় দেখভাল করেন তিনিই। স্বামী, শ্বশুর-শাশুড়ি নিয়ে যেমন ভরা সংসার তেমনই সুযোগ পেলে বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে মজেন কবিগানের লড়াইয়েও। ইন্ডাস্ট্রি বলে তিনি নাকি পলিটিকালি কারেক্ট। তাঁকে নিয়ে বিতর্কও নেই। শীঘ্রই কাজে ফিরছেন তিনি। আসছেন মিতিনমাসি হয়ে তবে তার আগে উৎসবের মাসটা না হয় তোলা থাক পরিবারের জন্যই। ‘গুরু’দের আদরে ভরে যাক মল্লিক বাড়ির বাঁধানো দালান।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)