Tollywood Gossip: রুশাকে দেশে ফিরে আসার কাতর অনুরোধ, নায়িকা ধরা দিলেন স্বামীর বাহুডোরে

Roosha Chatterjee: রুশা চট্টোপাধ্যায়, বাংলা ধারাবাহিকের একদা জনপ্রিয় নায়িকা। তাঁর বিয়ে নিয়ে একসময় কম চর্চা হয়নি। স্বামীর সঙ্গে তিনি সুখী নেই, মিলও হচ্ছে না মতের-- ইত্যাদি নানা মন্তব্যে একসময়ে প্লাবিত হয়েছিল সোশ্যাল মিডিয়া। যদিও নিন্দুকের মুখে ঝামা ঘষে রুশা বরের সঙ্গে ছবি পোস্ট করতেই বন্ধ হয়েছিল সেই ট্রোলিং।

Tollywood Gossip: রুশাকে দেশে ফিরে আসার কাতর অনুরোধ, নায়িকা ধরা দিলেন স্বামীর বাহুডোরে
নায়িকা ধরা দিলেন স্বামীর বাহুডোরে
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 7:30 PM

রুশা চট্টোপাধ্যায়, বাংলা ধারাবাহিকের একদা জনপ্রিয় নায়িকা। তাঁর বিয়ে নিয়ে একসময় কম চর্চা হয়নি। স্বামীর সঙ্গে তিনি সুখী নেই, মিলও হচ্ছে না মতের– ইত্যাদি নানা মন্তব্যে একসময়ে প্লাবিত হয়েছিল সোশ্যাল মিডিয়া। যদিও নিন্দুকের মুখে ঝামা ঘষে রুশা বরের সঙ্গে ছবি পোস্ট করতেই বন্ধ হয়েছিল সেই ট্রোলিং। এবার ভক্তরা নতুন আবদার রাখলেন তাঁর কাছে। রুশা জানিয়েছিলেন বিয়ের পর তিনি বিদেশে থাকবেন, সেই মতোই এই মুহূর্তে ওয়াশিংটনে বিবাহিত জীবন যাপন করছেন তিনি। স্বামী অনুরণ রায়চৌধুরীর সঙ্গে ছবি পোস্ট করতেই এক ভক্ত তাঁকে অনুরোধ জানান, “অ্যামেরিকা, ইউরোপ, আফ্রিকা সব ঘোরা হলে দেশে ফিরে এসো। একটা ধারাবাহিক করো, মাঝে দু’একটা কাজ করলে সংসারের ক্ষতি হবে না।” যদিও আপাতত তেমন কোনও প্ল্যান নেই তাঁর। নিজেই বেছে নিয়েছেন এই জীবন। আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে গিয়ে সংসারই করতে চান চুটিয়ে।

View this post on Instagram

A post shared by Roosha Chatterjee (@roosha.chatterjee)

TV9 বাংলাকে বিয়ের আগে রুশা জানান, বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করেছেন তিনি। তাঁরই সঙ্গে পরবর্তীতে প্রেম হয় এবং তারপর বিয়ে করেন দু’জনে। রুশা ধারাবাহিককে বিদায় জানিয়েছেন। এত ভাল কেরিয়ার ছেড়ে যাওয়া নিয়ে এর আগে রুশা বলেছিলেন, “অনেকদিন হল আমি আর এই ইন্ডাস্ট্রিতে নেই। ১৩ বছর কাটিয়ে দিয়েছি। অনেক কিছু দিয়েছে আমাকে এই ইন্ডাস্ট্রি। খুব আনন্দ করে কাজ করেছি সকলের সঙ্গে। এখন মন হল আমার সেটেল করা দরকার। তাই বিয়েটা করে ফেলছি। শেষমেশ সব চরিত্রদের চিরবিদায় জানিয়ে আমি চলে যাচ্ছি এ দেশ ছেড়ে।”

রুশার অভিনয় কেরিয়ার ১৩ বছরের। কিছুদিন আগেই ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে অতিথি শিল্পী হয়ে এসেছিলেন। ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে কেরিয়ারে তাঁর উল্লেখযোগ্য কাজ ‘তোমায় আমায় মিলে’। পরবর্তীকালে হিন্দিতেও রিমেক হয়েছে সিরিয়ালটি। এক মেধাবী গৃহবধূর আইপিএস অফিসার হয়ে ওঠার কাহিনি বলেছিল সেটি। ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয় হয়।