Rudrajit Mukherjee: বড়পর্দায় রুদ্রজিতের মুখ্য চরিত্রে প্রথম কাজ, সঙ্গী মিমি

Rudrajit Mukherjee: নিজের চরিত্র নিয়ে এখনই খুব বেশি তথ্য দিতে পারবেন না রুদ্রজিৎ। শুধু জানালেন, তাঁর চরিত্রের নাম রণ। খুবই ঠাণ্ডা মাথার ছেলে। কনফিডেন্ট।

Rudrajit Mukherjee: বড়পর্দায় রুদ্রজিতের মুখ্য চরিত্রে প্রথম কাজ, সঙ্গী মিমি
রুদ্রজিৎ, মিমি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 12:26 PM

রুদ্রজিৎ মুখোপাধ্যায়। টেলিভিশনে তাঁর অভিনয় বহুবার দেখেছেন দর্শক। আপাতত ধারাবাহিক ‘জীবন সাথী’তে তাঁর অভিনয় দেখছেন। কিন্তু বড়পর্দায় এই প্রথম লিড রোলে সুযোগ পেলেন তিনি। মৈনার ভৌমিক পরিচালিত মিনি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন রুদ্রজিৎ। এই ছবিতে সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করছেন তিনি।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে রুদ্রজিৎ বললেন, “আমার কাছে যে দিন ফোন আসে, সে দিন পুরুলিয়া যাওয়ার কথা ছিল। বাবার কিছু ব্যাঙ্কের কাজ ছিল। জীবনসাথীর প্রোডাকশনে ছুটি নিয়েছিলাম। দুঘণ্টা পরেই ট্রেন ছিল। আমাকে বলা হয়, আমরা ছবি বানাচ্ছি। মৈনাক ভৌমিক ডিরেক্টর। মিমি চক্রবর্তী করছেন। তুই কি করবি? আমি বললাম, প্রোডাকশনের সঙ্গে কথা বলি। আমাকে স্ক্রিপ্টের একটা ছোট্ট অংশ পাঠানো হয়। সেটা ভিডিয়ো শুট করে পাঠিয়ে দিতে বলা হয়। প্রমিতা খুব হেল্প করেছে। তাড়াহুড়ো করে পাঠিয়ে দিয়েছিলাম। তার দুদিন পরে ফোন করেন ওরা। পছন্দ হয়েছে জানান। তারপর প্রোডাকশনে কথা বললাম। স্নেহাশিসদার সঙ্গে কথা বললাম। ৩০ তারিখ থেকে ফার্স্ট শিডিউল শুরু হয়েছে। পুজোর পর সেকেন্ড শিডিউল।”

নিজের চরিত্র নিয়ে এখনই খুব বেশি তথ্য দিতে পারবেন না রুদ্রজিৎ। শুধু জানালেন, তাঁর চরিত্রের নাম রণ। খুবই ঠাণ্ডা মাথার ছেলে। কনফিডেন্ট। ম্যাচিওর্ড। সহজে রেগে যায় না। ভাল মানুষ। প্রথম দিনের শুটিংয়েই মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন। কেমন সেই অভিজ্ঞতা? রুদ্রজিৎ শেয়ার করলেন, “মিমির সঙ্গে একটাই সিন ছিল আমার। তখন সিনটা ভাল করতে হবে, এটাই মাথায় ছিল। মিমি খুব প্রফেশনাল। সিন শুরু হওয়ার আগে আমরা একবার ডায়লগ বলে নিলাম। আর মিমি খুব হেল্পফুল।”

নিজের প্রথম ছবি নিয়ে রুদ্রজিৎ যথেষ্ট উত্তেজিত। এর আগে ২০১১-এ একটা ছবি করেছিলেন বলে জানালেন। কিন্তু সেখানে তিনি ক্যারেক্টার আর্টিস্ট ছিলেন। তাঁর কথায়, “লিড হিসেবে এটাই আমার প্রথম ছবি। প্রথম ছোটপর্দায় কাজ করেছিলাম যখন একই এক্সাইটমেন্ট ছিল। আমি নিজের ১০০০ পার্সেন্ট এফর্ট দেওয়ার চেষ্টা করব। বাকি আউটপুট কী হবে, সেটা নিয়ে উত্তেজনা থাকে। আমি এটুকু বলতে পারি, প্রমিতা, আমার মা, ওর বাবা, মা সকলেই খুব খুশি।”

এদিকে একের পর এক শুটিং নিয়ে ব্যস্ত মিমি চক্রবর্তীও। আজ ওড়িশা তো কাল শান্তিনিকেতনে শুটিং করছেন তিনি। মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতে মিমিই রয়েছেন মুখ্য ভূমিকায়। শুটিংয়ের মাঝেই বিহাইন্ড দ্য সিন-এর ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন তিনি। মিমির শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছিল, ক্যামেরার সামনে বসে পরিচালক অর্থাৎ মৈনাক ভৌমিক। তাঁর পাশেই বসে রয়েছেন মিমি। তিনি খুব গম্ভীর মুখে পরিচালককে বলছেন, ‘মৈনাক স্টপ মেকিং মি ওয়ার্ক সো মাচ…।’ মৈনাকের উত্তর, ‘আই কান্ট।’ নেহাতই মজা করে তৈরি করা এই ভিডিয়ো পছন্দ করেছেন মিমির অনুরাগীরাও।

আরও পড়ুন, Shweta Tiwari: ছেলের কাস্টডি সংক্রান্ত আইনি লড়াইয়ে জিতলেন শ্বেতা