Koushani-Soma: কৌশানীর কাছে পৌঁছয় সোমার ‘উপহার’, আলাপ করান কুন্তল নিজেই

Koushani-Soma: ইডির সূত্র মারফৎ জানা যাচ্ছে, টলিউডে বেশ ভালই যোগ ছিল কুন্তলের। শুধু বনিই নয়, ইডির র‍্যাডারে নাকি নাম রয়েছে আরও বেশ কিছু নায়ক-নায়িকারও।

Koushani-Soma: কৌশানীর কাছে পৌঁছয় সোমার 'উপহার', আলাপ করান কুন্তল নিজেই
গ্র্যাফিক্স- অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 3:23 PM

নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত কুন্তল ঘোষের থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছিলেন সোমা চক্রবর্তী। এই সোমার সল্টলেকে এক শপিংমলে অবস্থিত স্যালোঁর বিজ্ঞাপনের মুখ অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। কৌশানীর প্রেমিক বনি সেনগুপ্তকে ইডির তলব, সোমার পার্লারে কৌশানীর মুখের পরেই প্রশ্ন উঠেছে তাঁরা কি পূর্ব পরিচিত? কতটা ঘনিষ্ঠ তাঁদের যোগাযোগ? টিভিনাইন বাংলায় মুখ খুললেন সোমা। তিনি জানান, কুন্তলের মাধ্যমেই কৌশানীর সঙ্গের আলাপ হয় তাঁর। তাঁর কথায়, “যেহেতু বনির সঙ্গে কুন্তলের আলাপ ছিল সেই কারণেই কুন্তলকে বলি কৌশানীকে দিয়ে আমার পার্লারের একটি বিজ্ঞাপন করব।” বিজ্ঞাপনে পারিশ্রমিক হিসেবে কত টাকা নেন কৌশানী? সোমা জানিয়েছেন, টাকা নয়, কৌশানীকে ‘উপহার’ পাঠিয়েছিলেন তিনি। তবে কী সেই উপহার তা তিনি খোলসা করেননি।

ইডির সূত্র মারফৎ জানা যাচ্ছে, টলিউডে বেশ ভালই যোগ ছিল কুন্তলের। শুধু বনিই নয়, ইডির র‍্যাডারে নাকি নাম রয়েছে আরও বেশ কিছু নায়ক-নায়িকারও। কুন্তল ঘোষ মাঝেমধ্যেই থ্রো করতেন টলিউডি পার্টি। যাতে হাজির থাকতেন সোমাও। কুন্তল ঘোষের পার্টিতে কি চোখে পড়েছিল টলিউডের কোনও নায়ক-নায়িকাকে? সোমার উত্তর, “ঘটনার পাঁচ-ছয় বছর হয়ে গিয়েছে। যদি কাউকে দেখেও থাকি এই মুহূর্তে সেই নাম প্রকাশ করা উচিৎ হবে না বলে মনে হয়।”

সোমা কৌশানীকে চেনার কথা বললেও, কৌশানী যদিও তাঁকে চেনার কথা সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি অভিনেত্রী, বহু পার্লার উদ্বোধন করেন, তাই আলাদা করে সোমাকে মনে নেই বলেই দাবি তাঁর। অন্যদিকে বনিকে ইডির তলব নিয়ে এর আগে তিনি বলেন, “পেশাগত ভাবে বনি কার সঙ্গে ডিল করছে, ওর কার সঙ্গে কী সম্পর্ক সেটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমার সিদ্ধান্ত আমার নিজের। ওর সিদ্ধান্তের দায়িত্ব ওর নিজের। বনি অ্যাডভান্স চেয়েছে না কী হয়েছে সেটা তো বনির ব্যক্তিগত ব্যাপার।” কৌশানীর বক্তব্য, বনিকে তিনি চেনেন ২০১৫ সালে থেকে। আর কুনালের সঙ্গে বনির লেনদেন হয়েছে ২০১৭ সালে। সম্পর্কে দেড় বছরে বনি ঠিক কী কী করছেন, কার সঙ্গে মিশছেন, সেই অধিকার তাঁর ছিল না। তিনি বলেন, “এখন যদিও আছে। তখন ছিল না”। আপাতত আগামী মঙ্গলবার বনি সেনগুপ্তকে পুনরায় তলব করেছে ইডি। জল কোন দিকে গড়ায় এখন সেটাই দেখার।