বয়স কত? উত্তর দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় স্বয়ং

যদিও বয়স তাঁর কাছে নিতান্তই এক সংখ্যা মাত্র।

বয়স কত? উত্তর দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় স্বয়ং
স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 05, 2020 | 4:55 PM

ডিসেম্বর, অর্থাৎ তাঁর বার্থডে মান্থ। যদিও বয়স তাঁর কাছে নিতান্তই এক সংখ্যা মাত্র। তিনি অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। আর কয়েকটা দিন পরেই জন্মদিন। তার আগে সোশ্যাল মিডিয়ায় নিজেই বয়সের কথা জানিয়ে দিলেন।

নিজের চশমা পরা একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। কথাতেই আছে, ‘চল্লিশে চালশে’। আর দিন কয়েক পরেই চল্লিশের ঘরে পৌঁছবেন তিনি। কিন্তু সেই সংখ্যার স্বস্তিকার কাছে আলাদা কোনও গুরুত্ব নেই।

আরও পড়ুন, করোনার ভ্যাকসিন কবে বেরবে, প্রশ্ন করছে ইউভানও

নিজের ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘৩০-এর ঘরের শেষ কয়েকটা দিন। আমার তো মনে হয় না, বিশেষ কিছু বদলাবে। এক সপ্তাহ পরেও আমাকে একই রকম দেখতে লাগবে বলে আমার মনে হয়। আপনাদের কী মত?’ এই প্রশ্নের উত্তরে অনুরাগীদের কেউ তাঁরে অভারগ্রিন বিউটি হিসেবে সম্বোধন করেছেন। আবার কারও মতে, ৬০ বছর বয়সেও একই রকম সুন্দর থাকবেন তিনি।

আগামী ১৩ ডিসেম্বর স্বস্তিকার জন্মদিন। নিজের মতো করে বিশেষ দিনটা সেলিব্রেট করেন তিনি। পরিবার এবং কাছের বন্ধুরা পাশে থাকেন। চলতি বছরেই বাবা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়েছেন তিনি। এই প্রথম জন্মদিনে বাবা, মা পাশে নেই। মনখারাপ হবে, তবুও তার মধ্যে ভাল থাকার চেষ্টা করবেন তিনি। ভাল থাকবেন নিজের শর্তে।

আরও পড়ুন, বর আসবে এখনই, কনের সাজে তৈরি হলেন তৃণা সাহা!

শুধু টলিউড নয়, এখন বলিউডেও সমান তালে কাজ করছেন স্বস্তিকা। ওয়েব প্ল্যাটফর্মে একের পর এক তাঁর কাজ প্রশংসিত হচ্ছে। চিত্রনাট্য এবং চরিত্র পছন্দ হলে তবেই সে কাজ করছেন তিনি। আগামী দিনে তাঁর কাছে আরও ভাল কাজের প্রত্যাশা রয়েছে অনুরাগীদের।