তিন বছর ধরে বাবার সঙ্গে কথা বন্ধ তুহিনার, যোগাযোগের মাধ্যম শুধু একটি ডায়েরি

দেখা হয় রোজ, তবু কথা হয় না। কথা হয় না বলা অবশ্য ভুল, হয়। তবে বাক্য বিনিময় নয়।

তিন বছর ধরে বাবার সঙ্গে কথা বন্ধ তুহিনার, যোগাযোগের মাধ্যম শুধু একটি ডায়েরি
তুহিনা দাস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 4:28 PM

এক বাড়িতেই থাকেন ওঁরা। দেখা হয় রোজ, তবু কথা হয় না। কথা হয় না বলা অবশ্য ভুল। কথা হয়। তবে বাক্য বিনিময় নয়। দুজনের মধ্যে যোগাযোগের মাধ্যম একখানা ডায়েরি। সেই ডায়েরির মাধ্যমেই কথা বলেন ওঁরা, লিখে লিখে…টানা তিন বছর ধরে হয়ে আসছে এমনটাই। কথা হয়না ঠিকই, দায়িত্ব পালনের ত্রুটি থাকে না কোনও।

কথা হচ্ছে অভিনেত্রী তুহিনা দাস এবং তাঁর অনস্ক্রিন বাবা শান্তিলাল মুখোপাধ্যায়ের। বৃন্দা, দময়ন্তীর পর আবারও এক অন্য রকমের চরিত্রে দর্শক দেখতে চলেছে তুহিনাকে। চরিত্রের নাম অপরাজিতা। ছবির নামও ‘অপরাজিতা’। ছবিতে তুহিনার বাবার চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়।

টিভিনাইন বাংলাকে তুহিনা বললেন, “মেয়েটি মনে করে তাঁর মায়ের মৃত্যুর পিছনে দায়ী হয়তো বাবাই। আর সে কারণেই এই অদ্ভুত নীরবতা। বাবা-মেয়ের সম্পর্কে যেন এক অদ্ভুত টানাপড়েন।” প্রথম বার শান্তিলালের সঙ্গে কাজ করছেন তুহিনা। আপ্লুত তিনি।

ছবিটির পরিচালনা করছেন রোহন সেন। ছবিতে অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবতনু, রানা বসু ঠাকুর ও অমৃতা দে’কে। দেবতনু অভিনয় করছেন তুহিনার প্রেমিকের চরিত্রে, অন্যদিকে রানাকে দেখা যাবে পারিবারিক ডাক্তারের ভূমিকায়। অমৃতা দেকে দেখা যাবে তুহিনার দিদির ভূমিকায়। ছবিটির প্রযোজকও তিনি। সঙ্গীত পরিচালনায় রয়েছেন কৃষ্ণেন্দু রাজ আচার্য। ইতিমধ্যেই শুরু হয়েছে শুটিং। বৃন্দা, দময়ন্তীর পোশাক ছেড়ে তুহিনা ডুব দিয়েছেন অপরাজিতায়…।

আরও পড়ুন-‘… আমি ভাগ্যবান আমি বেঁচে আছি’, রাজের গ্রেফতারির পর অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা