Tuhina Das: বাবার সঙ্গে টানাপড়েনের গল্প বলবেন তুহিনা, প্রকাশ্যে সম্পর্কের জটিলতা

কথা হচ্ছে অভিনেত্রী তুহিনা দাস এবং তাঁর অনস্ক্রিন বাবা শান্তিলাল মুখোপাধ্যায়ের। আগামী মাসেই বাবা মেয়ের সম্পর্কের এক জটিলতার গল্প নিয়ে স্ক্রিনে হাজির হচ্ছেন তুহিনা শান্তিলাল।

Tuhina Das: বাবার সঙ্গে টানাপড়েনের গল্প বলবেন তুহিনা, প্রকাশ্যে সম্পর্কের জটিলতা
তুহিনা দাস
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 7:40 PM

এক বাড়িতেই থাকেন ওঁরা। দেখা হয় রোজ, তবু কথা হয় না। কথা হয় না বলা অবশ্য ভুল। কথা হয়। তবে বাক্য বিনিময় নয়। দুজনের মধ্যে যোগাযোগের মাধ্যম একখানা ডায়েরি। সেই ডায়েরির মাধ্যমেই কথা বলেন ওঁরা, লিখে লিখে…টানা তিন বছর ধরে হয়ে আসছে এমনটাই। কথা হয়না ঠিকই, দায়িত্ব পালনের ত্রুটি থাকে না কোনও।

কথা হচ্ছে অভিনেত্রী তুহিনা দাস এবং তাঁর অনস্ক্রিন বাবা শান্তিলাল মুখোপাধ্যায়ের। আগামী মাসেই বাবা মেয়ের সম্পর্কের এক জটিলতার গল্প নিয়ে স্ক্রিনে হাজির হচ্ছেন তুহিনা শান্তিলাল। ছবির নাম অপরাজিতা।

আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ছবির পরিচালক রোহন সেন। তুহিনা শান্তিলাল ছাড়াও ছবিতে রয়েছেন দেবতনু ও রানা বসু ঠাকুর। ছবির প্রযোজক অমৃতা দে। ছবিতে তিনি অভিনয় করছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

এর আগে ছবি প্রসঙ্গে টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন তুহিনা। তিনি বলেছিলেন, “মেয়েটি মনে করে তাঁর মায়ের মৃত্যুর পিছনে দায়ী হয়তো বাবাই। আর সে কারণেই এই অদ্ভুত নীরবতা। বাবা-মেয়ের সম্পর্কে যেন এক অদ্ভুত টানাপড়েন।” প্রথম বার শান্তিলালের সঙ্গে কাজ করছেন তুহিনা। আপ্লুত তিনি। আর মাত্র মাস খানেকের অপেক্ষা। আসছে অপরাজিতা।

আরও পড়ুন:Siddhant Chaturvedi: সিদ্ধান্ত ভক্তদের ভাঙল মন! আর সিঙ্গল নন অভিনেতা