Siddhant Chaturvedi: সিদ্ধান্ত ভক্তদের ভাঙল মন! আর সিঙ্গল নন অভিনেতা

বলিপাড়ার আউটসাইডার তিনি। যদিও বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি। মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা বেশ কম। তবু ওই কয়েকটি ছবিতেই নিজের অভিনয়শৈলীর প্রমাণ রেখেছেন তিনি।

Siddhant Chaturvedi: সিদ্ধান্ত ভক্তদের ভাঙল মন! আর সিঙ্গল নন অভিনেতা
সিদ্ধান্ত চতুর্বেদী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 12:04 PM

এই মুহূর্তে চর্চায় অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। গল্লি বয়ের এমসি শের এখন ‘গহেরাইয়া’র জেইন ওবেরয়। তাঁর অভিনয়শৈলী নিয়ে চর্চা চলছে সর্বত্র। আপনি যদি এই হ্যান্ডসাম হাঙ্ককে দেখে ইতিমধ্যেই তাঁকে মন দিয়ে ফেলেছেন তবে আপনার জন্য রয়েছে এক মন ভাঙা খবর। অভিনেতা আর সিঙ্গল নন। এক সাক্ষাৎকারে পরোক্ষে সম্পর্কে থাকার কথা স্বীকার করেই ফেললেন তিনি।

বলিউড বাবলকে দেওয়া ওই সাক্ষাৎকারে সিদ্ধান্ত নিজেকে তুলে ধরেছেন এক লাজুক মানুষ হিসেবে। প্রেমিকার নাম তিনি প্রকাশ্যে আনেননি, তবে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তাঁর জীবনের সেই রহস্যময়ীকে নিয়ে পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন)-তে একেবারেই বিশ্বাসী নন।

তাঁর কথায়, “আমার পিডিএ এক্কেবারে পছন্দ নয়। হয়তো তাঁর হাতটাও সবার সামনে আমি ধরতের পারব না।” কিন্তু প্রেমিকার পরিচয় প্রকাশ্যে আনতে এত লুকোচুরি কেন? সে উত্তরও দিয়েছেন তিনি। বলেছেন, “যা আমরা সবচেয়ে বেশি ভালবাসি তা লুকিয়ে রাখাই উচিৎ”। শো-অফ তাঁর অপছন্দ। কাজ নিয়েই ব্যস্ত থাকতেন চান আপাতত।

বলিপাড়ার আউটসাইডার তিনি। যদিও বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি। মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা বেশ কম। তবু ওই কয়েকটি ছবিতেই নিজের অভিনয়শৈলীর প্রমাণ রেখেছেন তিনি। প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল অমিতাভ বচ্চনের মেয়ে নভ্যা নভেলি নন্দার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। যদিও নভ্যা বা সিদ্ধান্ত কেউই এ কথা নিজের মুখে স্বীকার করেননি। তাঁর সঙ্গেই কি এখনও প্রেমে তিনি? উত্তর ধোঁয়াশাতেই রাখলেন সিদ্ধান্ত।

আরও পড়ুন: New Film-Bengali Director: সমকামিতা ও এক অসহায় বাবার গল্প বলছেন কলকাতার অনীক চৌধুরী; অভিনয়ে মুম্বইয়ের পবন চোপড়া

আরও পড়ুন: Super Singer Season 3: আরও এক বলি গায়িকা বিচারকের আসনে, কে তিনি?

আরও পড়ুন: Samantha Secrets: কে এই ‘চ্যা’? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা