Samantha Secrets: কে এই ‘চ্যা’? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা

সামান্থা জিমে যেতে শুরু করেছিলেন একজনকে দেখবেন বলে, স্বীকার করেছেন নিজ মুখে।

Samantha Secrets: কে এই 'চ্যা'? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা
সামান্থা রুথ প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 12:47 PM

ছেলেরাই এই কাজগুলো করে কে বলে! মেয়েরাও করতে পারে। কোনও ছেলেকে এক ঝলক দেখার জন্য মর্নিং ওয়াক করতে যেতে পারে কোনও মেয়ে। ভোরবেলা ঘুম থেকে উঠতে পারে সে। এমনকী, জিমে যেতেও শুরু করতে পারে। আগেকার দিনের মতো প্রেয়সীর একঝলকের জন্য গলির মোড়ে মাঞ্জা দিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকের জায়গায় থাকতে পারে প্রেমিকাও। এমন একটি ঘটনার কথাই স্বীকার করেছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বহুদিন আগে ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে এক অনুরাগীর প্রশ্নের উত্তরে সামান্থা বলেছিলেন, “তিনি জিমে যাওয়া শুরু করেছিলেন ‘চ্যা’কে এবার দেখবেন বলে!”

কে এই ‘চ্যা’? সামান্থার প্রাক্তন স্বামী অভিনেতা নাগা চৈতন্য। চিরকালই বোল্ড এবং বিউটিফুল সামান্থা। তাঁর ও নাগার কোর্টশিপের সময়টা ছিল অনুরাগীদের কাছে আলোচনার বিষয়। তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করতেন দর্শক। ফলে গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদের খবরে ঝড় বয়ে গিয়েছিল। অনুরাগীরা মানতেই পারছিলেন না যে সামান্থা-নাগার নাম আর একসঙ্গে নেওয়া হবে না।

সারাজীবন একসঙ্গে থাকবেন এই অঙ্গীকার নিয়েই ২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন নাগা ও সামান্থা। হিন্দু ও খ্রিস্টান দুই প্রথা মেনেই বিয়ে করেন তাঁরা। ভালই চলছিল তাঁদের সংসার। কিন্তু ২০২১ সালে দুই তারকা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, তাঁরা আর একসঙ্গে পথ চলতে পারবেন না। এই নিয়ে ট্রোলিং কম হয়নি।

বিয়ে ভাঙার পর কাজে মনে দিয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজ়ন টুতে সামান্থা গোটা ভারতের নজর কেড়েছিলেন। রোষের মুখেও পড়েছিলেন। তাঁকে ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে একটি আইটেম ডান্স করতেও দেখা যায়। ভয়ানক ভাইরাল তাঁর পারফরম্যান্স। এরপর তিনি অভিনয় করবেন রোম্যান্টিক কমিডি ‘কাথুভাকুলা রেন্ডু কাদাল’ ছবিতে। বিজয় সেতুপতি ও নয়নতারাও রয়েছেন তাতে। ২০২২ সালের ২৮ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে নাগাকে সদ্য অভিনয় করতে দেখা গিয়েছে সুপারন্যাচরাল ছবি ‘বঙ্গারাজু’তে। সেই ছবিতে রয়েছেন তাঁর বাবা নাগার্জুনাও। বলিউডে ডেবিউ করেছেন নাগা। আমির খানের বহুপ্রতিক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’-এ রয়েছেন তিনি। এ বছরই অগস্ট মাসের ১১ তারিখ মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: Vikrant-Sheetal Marriage: চাঁদ, তারা ও পবিত্র অগ্নিকে সাক্ষী রেখে বিয়ে করলেন বিক্রান্ত-শীতল!

আরও পড়ুন: Lata Mangeshkar-Atif Aslam: লাইভ কনসার্টে লতা মঙ্গেশকরকে স্মরণ আতিফ আসলামের, দেখল গোটা দুবাই

আরও পড়ুন: Bappi Lahiri-Mithun Chakraborty: বাপ্পি লাহিড়ি বুঝেছিলেন যে আমি অন্যরকম ভাবে নাচি: মিঠুন চক্রবর্তী