Vikrant-Sheetal Marriage: চাঁদ, তারা ও পবিত্র অগ্নিকে সাক্ষী রেখে বিয়ে করলেন বিক্রান্ত-শীতল!

ছেলের বিয়ে নিয়ে তাড়া দেননি বিক্রান্তের বাবা-মা। কেবল বলেছিলেন, 'বেটা, যেদিন বিয়ে করবে জানিয়ে দিও, আমরা চলে আসব!'

Vikrant-Sheetal Marriage: চাঁদ, তারা ও পবিত্র অগ্নিকে সাক্ষী রেখে বিয়ে করলেন বিক্রান্ত-শীতল!
বিক্রান্ত ও শীতলের বিয়ের মুহূর্তের ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 12:10 PM

চাঁদ, তারা ও পবিত্র অগ্নিকে সাক্ষী রেখে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা বিক্রান্ত মাসি। বিয়ে করলেন দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরকে। শুক্রবার (১৮.০২.২০২২) শুভ কাজ সম্পন্ন হল। প্রকাশ্যে এসেছে বিয়ের কিছু ছবি। সেখানে দেখা যাচ্ছে, সাদা শেরওয়ানি ও গোলাপি সাফা পরেছেন বিক্রান্ত। শীতলের পরনে ছিল লাল লেগেঙ্গা। হিন্দু ধর্মের প্রথা মেনে চার হাত এক হয় তাঁদের।

এর আগে বিভিন্ন ফ্যান ক্লাব থেকে বিক্রান্তের গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়। দেখা যায়, হলুদ লেপটে রয়েছে বর-বউয়ের মুখে। ঠিক যেমনটা প্রত্যক্ষ করা গিয়েছিল ক্যাটরিনা-ভিকি, মৌনী-সুরজ কিংবা অঙ্কিতা-ভিকির বিয়েতে। বিক্রান্ত-শীতলের গায়ে হলুদের ছবিও তেমনই ভাইরাল হয়েছে। এ যেন এক ট্রেন্ড এখন। এর আগে গায়ে হলুদ নিয়ে বলিউডকে এত আনন্দ-উল্লাস করতে কেউই দেখেননি।

এই প্রসঙ্গে উল্লেখযোগ্য, বিক্রান্তের নববধূ শীতলও কিন্তু একজন দক্ষ অভিনেত্রী। অল্ট বালাজির ওয়েব সিরিজ় ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। ২০১৯ সালে খুবই ঘরোয়া একটি অনুষ্ঠানে গোপনে বাগদান পর্ব সেরেছেন দুই অভিনেতা। করোনা অতিমারি না হলে অনেক আগেই হয়তো বিয়েটাও সেরে ফেলতেন। কিন্তু তাতে কী! সবুরের ফল মিষ্টি হয়, কে না জানেন!

গত বছর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিক্রান্ত বলেছিলেন, “প্যান্ডেমিক না হলে অনেক আগেই শীতলের সঙ্গে আমার বিয়েটা হয়ে যেত। আমার বাবা-মা নিজেদের জীবন নিয়ে খুবই ব্যস্ত। ফলে আমাদের বিয়ে নিয়ে তাড়া একেবারেই দেননি। কেবল বলেছিলেন, ‘বেটা, যেদিন বিয়ে করবে জানিয়ে দিও, আমরা চলে আসব!'” বলেই হেসে ফেলেছিলেন বিক্রান্ত।

আরও পড়ুন: Lata Mangeshkar-Atif Aslam: লাইভ কনসার্টে লতা মঙ্গেশকরকে স্মরণ আতিফ আসলামের, দেখল গোটা দুবাই

আরও পড়ুন: Bappi Lahiri-Mithun Chakraborty: বাপ্পি লাহিড়ি বুঝেছিলেন যে আমি অন্যরকম ভাবে নাচি: মিঠুন চক্রবর্তী

আরও পড়ুন: Sudipa-Adidev: প্রি-স্কুলে আদিদেব, যাওয়ার আগে কী করল তারকা সন্তান?