Sudipa-Adidev: প্রি-স্কুলে আদিদেব, যাওয়ার আগে কী করল তারকা সন্তান?

কাজ, সংসার ও আদিদেবকে নিয়েই মেতে থাকেন সুদীপা। হাজার সমস্যার মধ্যে মুক্ত বাতাস তাঁর সন্তানই। তাই তাকে নিয়েই জীবন যাপন করছেন অভিনেত্রী।

Sudipa-Adidev: প্রি-স্কুলে আদিদেব, যাওয়ার আগে কী করল তারকা সন্তান?
মা সুদীপার সঙ্গে আদিদেব।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 8:10 PM

সন্তান অন্তঃপ্রাণ অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। পুত্র আদিদেবের জন্মের পর থেকেই তার নানা মুহূর্তের ছবি অভিনেত্রী শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। আদিদেব সকলের মনে জায়গা করে নিয়েছে অল্পদিনের মধ্যেই। কখনও সে ঢাক বাজাচ্ছে, কখনও লুতি খাচ্ছে বেগুন ভাজা দিয়ে, কখনও মন খারাপ করছে মায়ের জন্য়। আদিদেব ভর্তি হয়েছে প্রি-স্কুলে। লেখাপড়া শুরু করেছে সে। স্কুল মানেই নতুন বন্ধু। তাই ভীষণ এক্সাইটেড তারকা সন্তান। বাড়ির খুদে সদস্যর স্কুলে যাওয়ার মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন সুদীপা। দেখা যাচ্ছে, কমলা ফুলহাতা জামা, হাফ প্যান্ট পরে ও পিঠে ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার জন্য রেডি জুনিয়র। সকলের উদ্দেশে হাত জোর করে নমস্কার জানাচ্ছে সে।

View this post on Instagram

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

সম্প্রতি ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল সুদীপাকে। হয়েছিলেন জনরোষের স্বীকার। প্রথমে অঙ্কুশ হাজরার সঙ্গে তাঁর সম্পর্ককে নিয়ে কুৎসিত ইঙ্গিত ও পরে তাঁর একটি মন্তব্যকে কেন্দ্র করে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। এখানেই শেষ নয়, অনেকে আবার অভিনেত্রীকে বয়কট করারও ডাক দিয়েছেন।

অঙ্কুশ বিতর্ক কাটতে না কাটতেই আবারও নতুন সমস্যায় পড়েন সুদীপা চট্টোপাধ্যায়। হ্যাকারের কবলে তাঁর ফেসবুক পেজটি। শেয়ার করা হয়েছে একের পর এক অশালীন ছবি। তাতে নারী শরীর থেকে শুরু করে গোপনাঙ্গের ছবি– বাদ নেই কিছুই। মোট তিনটি ছবি শেয়ার করা হয়েছে আর ওই তিন ছবিতেই কদর্য মানসিকতার পরিচয় দিয়েছে হ্যাকার। বেশ বিড়ম্বনা পড়ে গিয়েছিলেন সুদীপা।

এসবের মধ্যে কাজ, সংসার ও আদিদেবকে নিয়েই মেতে থাকেন সুদীপা। হাজার সমস্যার মধ্যে মুক্ত বাতাস তাঁর সন্তানই। তাই তাকে নিয়েই জীবন যাপন করছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Ratool Mukherjee-Ikir Mikir: বহুজাতিক সংস্থার চাকরি ছেড়ে অভিনয়, ছবির পরিচালনা, আসছে রাতুল মুখোপাধ্যায়ের প্রথম ছবি ‘ইকির মিকির’

আরও পড়ুন: Oscars 2022: করোনা টিকা নেওয়ার প্রমাণ কিংবা নেগেটিভ রিপোর্ট নিয়ে আসতে হবে আমন্ত্রিতদের

আরও পড়ুন: Bachchan Pandey Trailer: কোটর থেকে পাথরের চোখ বের করল অক্ষয়, তারপর কী হল?