Super Singer Season 3: আরও এক বলি গায়িকা বিচারকের আসনে, কে তিনি?

শোতে এসে তিনি বলেছেন, "এই প্রথম বিচারক হয়ে স্টার জলসায় এসেছি। আজকের স্পেশ্যাল রাউন্ড ম্যাজিককে ঘিরে।"

Super Singer Season 3: আরও এক বলি গায়িকা বিচারকের আসনে, কে তিনি?
'সুপার সিঙ্গার সিজ়ন থ্রি'।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 2:17 PM

সুপার সিঙ্গার সিজ়ন থ্রির প্রত্যেক এপিসোডেই থাকে চমক। প্রত্যেক এপিসোডে থাকে প্রচুর গল্প ও আনন্দ। জনপ্রিয় বাংলা চ্যানেলের এই গানের রিয়্যালি শোয়ে বিচারকের আসনে রয়েছেন কৌশিকী চক্রবর্তী, সোনু নিগম, কুমার শানু, আনু মালিকের মতো সঙ্গীতের মহা তারকারা। অতিথি হিসেবেও যোগদান করেন তাবড় তাবড় সঙ্গীত শিল্পী। সম্প্রতি এসেছেন আরও এক বিচারক। তিনি গায়িকা মহালক্ষ্মী আইয়ার। সুপার সিঙ্গার সিজ়ন থ্রিয়ের আসন্ন এপিসোডকে ঘিরে রয়েছে অনেক জাদু।

শোতে এসে মহালক্ষ্মী বলেছেন, “এই প্রথম বিচারক হয়ে স্টার জলসায় এসেছি। আজকের স্পেশ্যাল রাউন্ড ম্যাজিককে ঘিরে। আমরা সবসময় বলি মিউজ়িকেই ম্যাজিক আছে। পারফরমাররাই সেই ম্যাজিক করতে পারেন। জাদুতে সমৃদ্ধ পারফরম্যান্স দেখার জন্য আমি খুবই আগ্রহী। দারুণ মজা করব।”

কার গলায় কত ম্যাজিক আছে, তাই বিচার করা হবে সুপার সিঙ্গার সিজ়ন থ্রি গানের রিয়্যালিটি শোতে। তাই নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রতিযোগীরাও। পারফরম্যান্স চলাকালীন প্রতিবারই দারুণ মজা করেন তাঁরা। বিচারক ও সঞ্চালক যিশু সেনগুপ্ত মেতে ওঠেন আনন্দে।

বিচারক-সঞ্চালক-প্রতিযোগী যৌথভাবে দর্শকের মন ভাল করেন প্রতি এপিসোডে। কিছু না কিছু ঘটতেই থাকে সেখানে। কয়েকমাস আগের ঘটনা, ভাইফোঁটার আগে যিশুকে প্রায় জোর করেই ফোঁটা দিয়েছিলেন কৌশিকী। তার আগে কালী পুজোর সময় মঞ্চে শ্যামাসঙ্গীত গেয়েছিলেন কুমার শানু। মোনালি ঠাকুরকে নিজে গান শিখিয়েছেন কৌশিকী, সেই ঘটনাও তাঁরা শেয়ার করেছেন সুপার সিঙ্গারের মঞ্চেই। সোনু নিগমের বড়ি বানানোর মজার ঘটনা সকলেই দেখেছেন। এবার মহালক্ষ্মী আইয়ারের গানের ছন্দে ও প্রতিযোগীদের যোগদানে ফের জমজমাট হতে চলেছে সুপার সিঙ্গারের মঞ্চ।

আরও পড়ুন: Samantha Secrets: কে এই ‘চ্যা’? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা

আরও পড়ুন: Vikrant-Sheetal Marriage: চাঁদ, তারা ও পবিত্র অগ্নিকে সাক্ষী রেখে বিয়ে করলেন বিক্রান্ত-শীতল!

আরও পড়ুন: Lata Mangeshkar-Atif Aslam: লাইভ কনসার্টে লতা মঙ্গেশকরকে স্মরণ আতিফ আসলামের, দেখল গোটা দুবাই