Viral Photo: শুভশ্রীর কোলের শিশুটিকে চিনতে পারছেন! নেটদুনিয়ার প্রিয় খুদে স্টারকে দেখে অবাক ভক্তমহল

Viral Yuvaan: মাথায় নেই একটিও চুল, নিজেই মাথায় হাত দিয়ে অবাক ইউভান। রাজ-শুভশ্রীর শেয়ার করা ছবিতে মজার পোস্টে ভরছে কমেন্টবক্স।

Viral Photo: শুভশ্রীর কোলের শিশুটিকে চিনতে পারছেন! নেটদুনিয়ার প্রিয় খুদে স্টারকে দেখে অবাক ভক্তমহল
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Mar 13, 2022 | 2:15 PM

কি, চিনতে খুব সমস্যা হচ্ছে! হয়তো নয়। নেটপাড়ার প্রিয় স্টার ইউভান কি, না নতুন সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজের সোশ্যাল মিডিয়া থেকে বর্তমানে এই ছবি ভক্তদের হাতে হাতে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সেলেব পরিবারের অন্যতম সদস্য রসগোল্লা ইউভান। ছুটির দিন এমনই এক ছবি শেয়ার করে নিলেন তিনি ভক্তদের সঙ্গে। ইউভানের মুখ মনে পড়া মানেই মাথায় এক ঝাঁক চুল, সেই ইউভানের মাথার চুল উধাও। নেড়া হয়ে মা-বাবার সঙ্গে সেলফি তুলে এবার ভাইরাল এই সেলেব কিড।

জন্মলগ্ন থেকেই ভাইরাল ইউভান, রাজ শুভশ্রীর সন্তান যেন টলিপাড়ার তৈমুর, প্রথম থেকেই ভক্তের সংখ্যা নেহাতই তার কম নয়। সোশ্যাল মিডিয়া বা ভক্তদের চোখের আড়াল করা নয়। এক কথায় তার বেড়ে ওঠাই সকলের সামনে। প্রথম হাঁটা থেকে শুরু করে অন্নপ্রাসন, মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত থেকে শুরু করে পুজো-পার্বণের বিশেষ ফ্রেমে ইউভান একাধিকবার ফ্রেমবন্দি। এবার তার চুলবিহীণ লুকও বাদ পড়ল না তালিকা থেকে। ভক্তদের দরবার সেই ছবির নিয়ে হাজির রাজ। ঝড়ের গতীতে সেই ছবি ভাইরাল। মিষ্টি লুকে মায়ের কোলে ইউভান।

রাজ শুভশ্রী জুটি টলিপাড়ার বেশ পছন্দের। একের পর এক ভালো ছবি উপহার দিচ্ছেন তাঁরা, নিজের ছবির জ্যঁর পাল্টে সকলকে তাক লাগিয়েছেন ইতিমধ্যে শুভশ্রী। তাঁর কথায় এই ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি ধন্য। আর সেই চরিত্র যে ঠিক কতটা যত্নের সঙ্গে ফুঁটিয়ে তোলার ক্ষমতা রাখেন শুভশ্রী তা বারে বারে প্রমাণ করেছেন ভক্তমহলে। সামনেই ধর্মযুদ্ধের মুক্তি। তার পাশাপাশি একাধিক ছবি রয়েছে শুভশ্রীর পাইপলাইনে। একদিকে সিনে-দুনিয়া, অন্যদিকে সংসার, দুই সমানতালে সামলাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। সোশ্যাস মিডিয়ায় বরাবরই তাঁরা দুজনেই সক্রিয়। রবিবার ফ্যামিলি টাইমে এবার ইউভানের সঙ্গে ছবি দিয়ে নজর কাড়লেন এই  সেলেব দম্পতি।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla