Star Kids of Tollywood: মোবাইল স্ক্রিনে ছোট্ট-ছোট্ট আঙুল বুলিয়ে লুপে কোন গান শুনছে ইউভান, শুভশ্রী বলছেন, ‘নো মোর ফোন…’

Yuvaan: গম্ভীর মুখে দুষ্টু দুষ্টু ভাব কেউ এড়িয়ে চলতে পারেনি ইউভানের।

Star Kids of Tollywood: মোবাইল স্ক্রিনে ছোট্ট-ছোট্ট আঙুল বুলিয়ে লুপে কোন গান শুনছে ইউভান, শুভশ্রী বলছেন, 'নো মোর ফোন...'
শুভশ্রী ও ইউভান।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 1:48 PM

কিউটনেস ওভারলোডেড বোধহয় একেই বলে। সে তারকা সন্তান। সে যাই করুক না কেন, সকলের মন ভরে যায়। জন্মের আগের থেকেই ট্রেন্ড করছে এই স্টার কিড। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের একমাত্র সন্তান ইউভান। এক মাথা কোঁকড়ানো চুল ছিল তার মাথায়। গম্ভীর মুখে দুষ্টু দুষ্টু ভাব কেউ এড়িয়ে চলতে পারেনি। ধীরে-ধীরে বড় হচ্ছে ইউভান। প্লে স্কুলে যাওয়া শুরু করেছে সে। তার তাকানো, ধুতি পরে পুজোতে সকলের কোলে-কোলে ঘোরা, ঢাক বাজানো, আবাসনের পার্কে ছুটে বেড়ানো, মালদ্বীপে মায়ে কোলে সমুদ্র সৈকতে ঘোরা, এয়ারপোর্টে ট্রলি ব্যাগ নিয়ে ছুটে যাওয়া, বিদেশি মেয়েকে চুম্বন… সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠেছে ইউভানের ছোট্ট-ছোট্ট পায়ে চলার সমস্ত ফুটেজ। শেয়ার করেছেন কখনও তার মা, কখনও বাবা।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’। ইউভানের জন্মের আগে, লকডাউনের আগেই তৈরি হয় ছবি। করোনা আবহে আটকে ছিল ছবির মুক্তি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ধর্মযুদ্ধ’। ছবির গানে মন মজেছে ইউভানের। এতটাই মন মজেছে, যে সে কিছুতেই মোবাইল কাছ ছাড়া করতে চাইছে না।

‘ধর্মযুদ্ধ’-এর গান ‘যদি আশমানি ভোর হয়’-এর তালে তাল মেলাতে শুরু করেছে ইউভান। বিছানায় উপুড় হয়ে শুয়ে, গালে হাত রেখে সে মজেছে গানে। তালে-তালে মাথাও নাড়ছে। গান বন্ধ হয়ে গেলে, নিজেই মোবাইল স্ক্রিনে হাত বুলিয়ে স্ক্রোল করছে, গান শুনছে। সেই কিউট ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে রাজ লিখেছেন, “এটা ওর প্রিয় গান”। ভিডিয়ো আপলোড হতেই প্রতিক্রিয়া ভেসে আসছে ইন্ডাস্ট্রির ইনসাইডারদের। শুভশ্রী লিখেছেন, “নো মোর ফোন ড্যাডি”।