Dev Vacation: রোদ চশমা চোখে ছুটি কাটাচ্ছেন দেব, দেখে কী বললেন মদন মিত্র

Viral Post: সদ্য মালদ্বীপের উদ্দেশে রওনা দিয়েছেন জুটি। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন রুক্মিনী ও দেব।

Dev Vacation: রোদ চশমা চোখে ছুটি কাটাচ্ছেন দেব, দেখে কী বললেন মদন মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 9:37 AM

দেব ও রুক্মিনী, টলিউডের অন্যতম জুটি। ঝড়ের গতিতে ভাইরাল তাঁদের প্রতিটা খবর। টলিপাড়ায় চুটিয়ে কাজ করছেন দুজনেই। সদ্য ‘বিনোদিনী’ ছবির কাজ শেষ করেছেন রুক্মিনী মৈত্র। অন্যদিকে ‘বাঘাযতীন’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন দেব। সেখানেই পেয়েছিলেন চোখে আঘাত। অসুস্থতা কাটিয়ে খানিক বিরতিতে অভিনেতা তথা সাংসদ। অন্যদিকে বিনোদিনীর সেটেও বেশ কিছুটা অসুস্থ হয়ে পড়েন রুক্মিনী মৈত্র। সুস্থ হয়ে সাতদিনের মধ্যেই ফিরেছিলেন সেটে। ফলে একাধিক ধকল সামলে এবার ছুটির পালা। এই জুটি ঘুরতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যেই সুযোগ পেলে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়। ফলে সেই সব ছবি ভক্তদের জন্য শেয়ারও করে থাকেন তিনি।

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA ? (@rukminimaitra)

সদ্য মালদ্বীপের উদ্দেশে রওনা দিয়েছেন জুটি। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন রুক্মিনী ও দেব। কখনও একান্তে তোলা ছবি, কখনও আবার ব্রেকফাস্ট পোজ়, ওয়াটার ভিলায় একাকী ভালই সময় কাটাচ্ছেন জুটি। আর সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নজর এড়াল না খোদ মদন মিত্রেও। ফলে কমেন্ট বক্স হাজির তিনি। দেবের চোখে রোদ চশমা, সঙ্গে বোল্ড লুক দেখে আর চুপ থাকতে পারলেন না মদন মিত্র।

স্পষ্ট মন্তব্য করে বসলেন, ‘ওহ লাভলি’। ভক্তদেরও নজরে পড়ে সেই কমেন্ট। মদন মিত্র বেশ রঙিন মানুষ, বর্তমানে নেটিজ়েনরা তাঁকে এই তকমাই দিতে পছন্দ করেন। সিনেপাড়ার সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ট যোগাযোগ। অধিকাংশ সেলেবের সঙ্গেই পরিচিতি। বিভিন্ন অনষ্ঠানেও তাঁকে উপস্থিত হতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় নেতা। গাইছেন গান, তুলছেন ছবি। ফলে দেবের ভ্যাকেশন দেখে আর কীভাবে চুপ থাকেন তিনি, তাই বলে বসলেন তাঁর চিরাচরিত সংলাপ।