Sayantika Banerjee: মিলিটারি কার্গো প্যান্ট পরে কোথায় চললেন সায়ন্তিকা?

কিছুক্ষণ আগে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাতেই এই চমক।

Sayantika Banerjee: মিলিটারি কার্গো প্যান্ট পরে কোথায় চললেন সায়ন্তিকা?
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 3:43 PM

কিছুক্ষণ আগে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেই ভিডিয়োতে তাঁর পরনে মিলিটারি পোশাক, কালো টি-শার্ট আর চোখে কালো সানগ্লাস। খোলা মাঠে কায়দা করে হেঁটে যাচ্ছেন অভিনেত্রী। কিছু জায়গায় স্লো-মোশনেও চলছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “ফাইনালি… আমার স্টাইলে ‘মানিকে মাগে হিঠে'”।

অর্থাৎ, সায়ন্তিকাও মজেছেন সিংহলি গানটিতে। কয়েকদিন আগেই শ্রীলঙ্কার ব়্যাপ শিল্পী ইওহানির গাওয়া গানটি চার্টবাস্টারের প্রথমে স্থান অধিকার করে নিয়েছে। তারপর থেকেই সেলেব থেকে সাধারণ, সকলেই গানের সুরে সুর মেলাতে ব্যস্ত। এবার সেই গানই নিজের মতো করে শুট করলেন সায়ন্তিকা।

শ্রীলঙ্কার ‘ব়্যাপ রাজকন্যা’ ইওহানির গানে মেতেছে গোটা দেশ। ‘মানিকে মাগে হিঠে’ গানে মুগ্ধ হয়েছেন খোদ ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। বাউলের গানের সঙ্গে ম্যাশ থেকে শুরু করে তারকাদের ভিডিয়ো শুট, এখন সবেতেই এই গান। অল্প সময়ের মধ্যেই ইওহানি হয়ে উঠেছেন ঘরের মেয়ে। তাঁকে আপন করে নিয়েছেন সকলে। আপন করে নিয়েছেন তাঁর গান ‘মানিকে মাগে হিঠে’কেও। ভাষা অজানা বলে অনেকেই গানের অর্থ বুঝতে পারছেন না। কিন্তু সুরেই জাদু করেছেন ইওহানি।

এদিকে একুশের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে বাঁকুড়া থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হন সায়ন্তিকা। আচমকা তাঁর তৃণমূলে যোগদান, প্রার্থী হওয়া বিন্দুমাত্র মেনে নিতে পারেনি জেলা তৃণমূল নেতৃত্ব। ভোটের সময়ে সায়ন্তিকার ধারে কাছে দেখা যায়নি তৃণমূল কর্মী সমর্থকদের।

কিন্তু তারপরেও নিজস্ব ‘ক্যারিশ্মায়’ জনসংযোগ বাড়িয়ে সমানে-সমানে গেরুয়া শিবিরকে টক্কর দেন তৃণমূল নেত্রী। যদিও জয় পাননি। কিন্তু, পরাজয়ের পরেও ‘অভিমানে দূরে’ সরে যাননি তিনি। করোনা মোকাবিলায় বাঁকুড়ায় ইতিমধ্যেই চালু করেছেন ‘দুয়ারে খাবার’, ‘দুয়ারে অক্সিজেন’। এছাড়াও, বাঁকুড়া স্টেডিয়ামে একটি সেফ হোম গড়ে তোলার কাজও শুরু হয়েছে তৃণমূল নেত্রীরই উদ্যোগে।

প্রসঙ্গত, সায়ন্তিকাই প্রথম নন, পরাজিত আসানসোল দক্ষিণের তারকা প্রার্থী সায়নী ঘোষও নির্বাচনের পর ত্রাণ নিয়ে পৌঁছে গিয়েছিলেন ‘জনতার দুয়ারে’। কোভিড পরিস্থিতিতেও তৃণমূল প্রার্থী,কর্মী, বিধায়ক বা হেভিওয়েট নেতৃত্বদের এইভাবে ‘সম্মুখ সমরে’ নেমে কাজ করা বোধহয় এর আগে দেখেনি বঙ্গবাসী।

আরও পড়ুন: “আর ডি বর্মন বেঁচে থাকলে খুব খুশি হতেন”, কোন প্রসঙ্গে বললেন উষা উত্থুপ?

আরও পড়ুন: পরের ছবিতে কিরণ দত্তকে কাস্ট করলেন পাভেল, রয়েছেন দিতিপ্রিয়াও

আরও পড়ুন: Nusrat-Yash Exclusive: নুসরতের ছেলের বার্থ সার্টিফিকেটে বাবার নাম যশ