Raj-Subhashree: শুভশ্রীর জীবনের সেরা কে? মালদ্বীপের সমুদ্রকে সাক্ষী রেখে বললেন তাঁর নাম

কিছুক্ষণ আগেই শুভশ্রী কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন অসাধারণ একটি ক্যাপশন।

Raj-Subhashree: শুভশ্রীর জীবনের সেরা কে? মালদ্বীপের সমুদ্রকে সাক্ষী রেখে বললেন তাঁর নাম
মালদ্বীপে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 4:42 PM

একমাত্র পুত্র একরত্তি ইউভানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যে মালদ্বীপ এখন হয়ে উঠেছে তারকাদের প্রিয় হলিডে ডেস্টিনেশন। দ্বীপ থেকে প্রতি নিয়ত ছবি পোস্ট করছেন তাঁরা। কখনও রাজ, কখনও শুভশ্রী। কিছুক্ষণ আগেই শুভশ্রী আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন অসাধারণ একটি ক্যাপশন।

ছবিতে দেখা যাচ্ছে, সামনেই বিস্তির্ণ জলরাশি। রিসর্টের প্রাইভেট পুলে পাশাপাশি দাঁড়িয়ে রাজ-শুভশ্রী। সমুদ্রের দিগন্তেই তাঁদের দৃষ্টি। প্রিয়তম রাজকে পাশে নিয়ে তাঁর প্রিয়তমা লিখেছেন, “পৃথিবীর সেরা তুমি।” ছেলে এখনও অনেক ছোট। সেও আছে সঙ্গে। কিন্তু তাতে কী! রাজ-শুভশ্রীর পিডিএ ছবি দেখে মনেই হচ্ছে ‘দ্বিতীয় হানিমুন’-এ এসেছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

বাচ্চা হওয়ার পর, কিংবা বাচ্চা খুবই ছোট থাকাকালীন অনেক সময় বাবা-মায়ের মধ্যে সম্পর্কের রোম্যান্টিসিজ়ম হারিয়ে যায়। কিন্তু এক্ষেত্রে যা দেখা যাচ্ছে, তা অনন্য। গত বছর সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। তারপর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম যেন বেড়েই চলেছে। এই ছবি ফের প্রমাণ করল তাঁদের সম্পর্কের উষ্ণতা।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরুদায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষভাবে জবাব দিয়েছেন নায়িকা।

মালদ্বীপ এখন তারকাদের প্রিয় বেড়াতে যাওয়ার জায়গা। প্রথমে বলি তারকাদেরই বেশি দেখা যেত সেখানে। এখন দেখা যায় টলি সেলেবদেরও। কয়েক মাস আগে গিয়েছিলেন দেব-রুক্মিণী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার গেলেন পুত্র সহ রাজ-শুভশ্রী। সাম্প্রতিক কালে রণবীর-আলিয়া, পরিণীতি চোপড়া, রুবিনা-অভিনব, দিশা-রাহুলও ঘুরে এলেন মালদ্বীপ থেকে।

আরও পড়ুন: Aliaa Bhatt: ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র গরবা নাচের শুটিং শেষে কোরিওগ্রাফার কী বললেন আলিয়াকে?

আরও পড়ুন: Aryan Khan Drug Case: সুশান্তের মৃত্যুর পর আরও একটা মাদক মামলা, অভিভাবকদের জন্য ‘ওয়েক আপ কল’ বললেন শোভা

আরও পড়ুন: Vicky Kaushal: আটকে গেল ‘দ্য ইম্মটাল অশ্বত্থামা’র শুটিং, মন ভাঙল ভিকির