‘…মোটেও সেক্সি নয়’, বিদ্যাকে শরীর নিয়ে কটাক্ষ অভিনেত্রীর, তারপর…

Vidya Balan: তথাকথিত আদর্শ শারীরিক গঠন তাঁর নয়। তা ভালভাবেই অবগত বিদ্যা। যদিও এ নিয়ে তাঁর আক্ষেপ নেই কোনও। তবে একবার বিদ্যাকেই শরীর নিয়ে কটাক্ষ করেছিলেন খোদ করিনাই। তাঁর ওজন বৃদ্ধির কারণে শুনিয়ে দিয়েছিলেন এমন কিছু কথা যা মোটেও শ্রুতিমধুর নয়।

'...মোটেও সেক্সি নয়', বিদ্যাকে শরীর নিয়ে কটাক্ষ অভিনেত্রীর, তারপর...
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 8:47 PM

বিদ্যা বালান নিজের অভিনয় দক্ষতার জেরে বলিউডে শক্তিশালী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন বহুবার। তথাকথিত আদর্শ শারীরিক গঠন তাঁর নয়। তা ভালভাবেই অবগত বিদ্যা। যদিও এ নিয়ে তাঁর আক্ষেপ নেই কোনও। তবে একবার বিদ্যাকেই শরীর নিয়ে কটাক্ষ করেছিলেন খোদ করিনাই। তাঁর ওজন বৃদ্ধির কারণে শুনিয়ে দিয়েছিলেন এমন কিছু কথা যা মোটেও শ্রুতিমধুর নয়।

২০১২ সালের ঘটনা। সে সময় দক্ষিণী অভিনেত্রী সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন বিদ্যা বালান। ছবির না ‘দ্য ডার্টি পিকচার’। ছবিতে স্মিতার দৃশ্য ভালভাবে ফুটিয়ে তোলার জন্য বেশ কয়েক কেজি ওজন বাড়াতে হয়েছিল বিদ্যাকে। তবে ছবি মুক্তির পর বিদ্যার অভিনয় মুগ্ধ করেছিল সকল স্তরের মানুষকেই। যখন প্রায় সকলেই বিদ্যাকে ওই ছবির কারণে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ব্যতিক্রমী ছিলেন করিনা কাপুর। এক সাক্ষাৎকারে পরিষ্কার বলে দিয়েছিলেন, ‘মোটা হওয়া মোটেও সেক্সি নয়’।

তিনি বলেছিলেন, “মোটা একেবারেই হওয়া উচিৎ নয়। যে বলে মোটা মানে সেক্সি সে একদম বাজে কথা বলছে। যদি কোনও ম্পহিলা বলে থাকেন তিনি রোগা হতে চান না তবে তিনি মিথ্যে কথা বলছেন। সব মেয়েরই স্বপ্ন রোগা হওয়া। অনেক অভিনেত্রী মনে হয় ব্যাপারটিকে অন্য ভাবে দেখেন। তবে আমি কখনওই চাইব না আমাকে মোটা দেখতে লাগুক।” তবে এখানেই শেষ নয়। বিদ্যাকে নিয়ে এরপরেও এক চ্যাট শো’য়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন করিনা। তিনি হাজির হয়েছিলেন করণ জোহরের চ্যাট শো’য়ে। করণ তাঁকে প্রশ্ন করেন, যদি তিনি কোনওদিন ঘুম থেকে উঠে দেখেন তিনি বিদ্যা বালান হয়ে গিয়েছেন তাঁর প্রথম প্রতিক্রিয়া কী হবে? উত্তরে করিনা বলেছিলেন, “আই উড ফিল ডার্টি’। অর্থাৎ আমার নিজেকে নোংরা মনে হবে। বারংবার করিনা এ হেন কটাক্ষ করলেও চুপই ছিলেন বিদ্যা। পাল্টা বাকবিতন্ডায় জড়াতে দেখা যায়নি তাঁকে।