সলমনের ‘বেটার’ প্রেমিকা কে? ঐশ্বর্য না ক্যাটরিনা, ভাইজান নাম নিলেন…

Aishwarya-Salman: ঐশ্বর্যর চোখ এবং ক্যাটরিনার হাসিতেই মুগ্ধ ছিলেন সলমন। তাঁকে যখন জিজ্ঞেস করা হয়, দু'জনের মধ্যে একজনকে বেছে নিতে, সলমন কিন্তু বেছে নিয়েছিলেন ঐশ্বর্যকেই। অনেকেই বলেন, এখনও পর্যন্ত নাকি ঐশ্বর্যর জন্য মনে দুর্বলতা রেখে দিয়েছেন সলমন।

সলমনের 'বেটার' প্রেমিকা কে? ঐশ্বর্য না ক্যাটরিনা, ভাইজান নাম নিলেন...
ঐশ্বর্য, সলমন, ক্যাটরিনা।
Follow Us:
| Updated on: May 09, 2024 | 11:12 AM

একবার এক সাক্ষাৎকারে সলমন খানকে জিজ্ঞেস করা হয়েছিল, দুই অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এবং ক্যাটরিনা কাইফের মধ্যে বাছতে হলে, কাকে বাঁচবেন। একটু সময় খরচ না করেই সলমন খান নাম করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চনের। সেই উত্তর শুনে প্রতিবেদক অবাক!

সলমন খান। বলিউডের সেই ব্যাচেলর ব্যক্তি, যাঁর বয়স ৫০ বছর পেরিয়ে যাওয়ার পরেও, তিনি একাধিক সম্পর্কে থাকা সত্ত্বেও, কোনওদিনও বিয়ে করেননি। সলমন খানকে বলা হয় ‘দিল সে’ ব্যক্তি। তিনি যা করেন, সব মন থেকেই। তাঁর মাথা এবং মন একই ভাবে চলে। এই সলমন খানের জীবনে প্রেম এসেছে বহু। বলিউডের তাবড় সুন্দরী নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান।

কিন্তু সম্পর্ক পর্যন্তই ইতি। আর কোনও পরিণতি পায়নি সেই সম্পর্কের। একবার বিয়ের কার্ড বিলির পরেও সলমন বিয়ে করলেন না। সেই সলমনের সঙ্গে সম্পর্কে ছিলেন ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চন। সঞ্জয় লীলা ভানসালীর কালজয়ী ছবি ‘হাম দিল দে চুকে সনম’-এ অভিনয় করতে গিয়ে দুই তারকার মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরবর্তীকালে তিক্তভাবেই শেষ হয়েছিল সম্পর্ক। ঐশ্বর্যর গায়ে হাত তোলার কথা শোনা গিয়েছিল। রাই সুন্দরীরে সঙ্গে ছাড়াছাড়ির পর সলমন এতখানি আঘাত পেয়েছিলেন যে, তাঁর মতো দেখতে স্নেহা উল্লাল নামের এক অভিনেত্রীকে নিয়ে এসেছিলেন। তারপর সলমনের সম্পর্ক তৈরি হয় কাটরিনা কাইফের সঙ্গে। সেই সম্পর্কটাও ভেঙে যায়।

এই খবরটিও পড়ুন

ঐশ্বর্যর চোখ এবং ক্যাটরিনার হাসিতেই মুগ্ধ ছিলেন সলমন। তাঁকে যখন জিজ্ঞেস করা হয়, দু’জনের মধ্যে একজনকে বেছে নিতে, সলমন কিন্তু বেছে নিয়েছিলেন ঐশ্বর্যকেই। অনেকেই বলেন, এখনও পর্যন্ত নাকি ঐশ্বর্যর জন্য মনে দুর্বলতা রেখে দিয়েছেন সলমন। একটা সময় সলমনের সম্পর্কে বলেছিলেন, “সলমন আমার জীবন”। পরবর্তীতে তাঁর বিয়ে অভিষেকের সঙ্গে হওয়ায় সলমন হাসিমুখে তা মেনে নিয়েছিলেন। শুভেচ্ছা জানিয়েছিলেন দম্পতিকে।